chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মোবাইল কোর্ট: ৬ ফার্মেসিকে ৯২ হাজার টাকা জরিমানা

চট্টলা ডেস্ক : দেশের খবর,চট্টগ্রাম।। চট্টগ্রামের হাটহাজারী উপজেলা প্রশাসনের উদ্দ্যেগে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৬ ফার্মেসিকে মোট ৯২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রেজিস্ট্রেশন বিহীন ওষুধের দোকান, ফ্রি স্যাম্পল, লাইসেন্সবিহীন ওষুধ রাখার অপরাধে তাদের কাছ থেকে জরিমানা আদায় করেন অভিযানে নের্তৃত্ দেওয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবু রায়হান।

আজ সোমবার (২৮ মার্চ) বিকেল ৪টা থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার ত্রিবেণী মোড় ও বাসস্ট্যান্ড এলাকায় ভ্রাম্যমান আদালতের এ অভিযানটি পরিচালিত হয়।

জরিমানা আদায়ের তথ্য নিশ্চিত করে হাটহাজারী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবু রায়হান বলেন, ঔষধ আইন’ ১৯৪০ এর ১৮ ও ২৭ ধারা ভঙ্গ করায় ৬ ফার্মেসিকে ৯২ হাজার টাকা জরিমানা করার পাশাপাশি তাদের সতর্ক করা হয়।

জরিমানা দেওয়া ৬ ফার্মেসির মধ্যে নিউ মেডিসিন হাউসকে ৩০ হাজার, হাটহাজারী মেডিকেল হাউসকে ১২ হাজার, বি আলম ফার্সেসিকে ৩০ হাজার, পল্লী মঙ্গল ফার্মেসিকে ১০ হাজার, ফেরদৌস ফার্মেসিকে ৫ হাজার ও আল মক্কা ফার্মেসিকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে ঔষধ প্রশাসন অধিদফতরের উপ পরিচালক শফিকুল ইসলাম প্রসিকিউটর হিসেবে সহায়তা করেন। এছাড়াও হাটহাজারী মডেল থানা পুলিশের একটি টিম উপস্থিত ছিল।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর
Leave A Reply

Your email address will not be published.