chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ধর্মের টানে অভিনয় ছাড়লেন ভারতীয় অভিনেত্রী

ডেস্ক নিউজ:ভারতীয় অনুপমা সিরিয়ালের অভিনেত্রী অনাঘা ভোঁসলে ধর্মের টানে অভিনয় ছাড়লেন।হিন্দি সিরিয়ালের জনপ্রিয় মুখ তিনি।

প্রসঙ্গত, বাংলা ধারাবাহিক শ্রীময়ীর হিন্দি রিমেক অনুপমা সিরিয়ালে নন্দিনীর চরিত্রে অভিনয় করতেন আনাঘা। দিন কয়েক আগেই স্টার প্লাস-এর এই শো ছাড়েন অভিনেত্রী।

নিজেই ইনস্টাগ্রামে এক বিবৃতিতে অনাঘা ভোঁসলে বলেন, ধর্ম পালনের জন্যই উদ্দেশ্যে অভিনয় ছেড়েছেন তিনি। এখন থেকে তিনি ঈশ্বরের সেবা করতে চান।

এ অভিনেত্রী লিখেছেন, ‘এতদিন আপনারা যে ভালবাসা, আশীর্বাদ আমাকে দিয়েছেন তার জন্য অসংখ্য ধন্যবাদ। তবে এবার অভিনয়কে চিরকালের জন্য বিদায় জানাচ্ছি। আর আশা করি, আপনারা আমার এই সিদ্ধান্তকে শ্রদ্ধা করবেন ও সমর্থন জানাবেন। আমার ধর্মীয় বিশ্বাসের জন্যই আমি এমন সিদ্ধান্ত নিয়েছি। আপনারাও আপনাদের কাজ করে যান, তবে খেয়াল রাখবেন তাতে যেন আপনার আধ্যাত্মিক পথ ও কৃষ্ণসেবা বিঘ্নিত না হয়। আর কোনও মানুষ বা কাজের জন্য যদি আপনাদের আধ্যাত্মিকতার সঙ্গে দূরত্ব তৈরি হয়, সেখান থেকে বেরিয়ে আসুন।’

এর আগে এক সাক্ষাৎকারে অনাঘা জানিয়েছেন, ফিল্ম ইন্ডাস্ট্রিতে কপট লোকের সংখ্যার অভাব নেই। তাই আধ্যাত্মিকে বিশ্বাসী হওয়ায় তিনি এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন।

মআ/চখ

এই বিভাগের আরও খবর
Leave A Reply

Your email address will not be published.