chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ব্ল্যাকমেইলের অভিযোগে চমেকের ইন্টার্ন চিকিৎসক গ্রেফতার

ডেস্ক নিউজ: ব্ল্যাকমেইলের অভিযোগে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক ডা. অর্নব পালকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (২৫ মার্চ) রাত সাড়ে ১২টার দিকে চমেক হাসপাতাল থেকে তাকে গ্রেফতার করে রাজধানীর খিলক্ষেত থানা পুলিশ।  এ সময় পাঁচলাইশ থানা পুলিশের একটি দলও উপস্থিত ছিলেন।

গ্রেপ্তার হওয়া অর্নব পাল কুমিল্লা জেলার সদর দক্ষিণের মনোহরপুর দুধবাজার এলাকার শ্রী রুপ পালের ছেলে। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদকও।

পুলিশ জানায়, ফেনী জেলার ফুলগাজী এলাকার ২৫ বছর বয়সী এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল অর্নব পালের। তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে তা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি প্রদান করেন অর্নব পাল। পরে ওই মেয়ে চলতি বছরের ১৭ ফেব্রুয়ারি বাদী হয়ে রাজধানী খিলক্ষেত থানায় পর্নোগ্রাফি মামলা দায়ের করেন। এ মামলায় অর্নব পালকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও চমেক সূত্রে জানা যায়, খিলক্ষেত থানার এসআই রিপনের নেতৃত্বে একটি টিম ও পাঁচলাইশ থানার সেকেন্ড অফিসার মো. আজাদের নেতৃত্বে একটি টিম হাসপাতালের ২৫ নম্বর ওয়ার্ড থেকে গ্রেফতার করে অর্নবকে। কিন্তু তাতে হাসপাতাল কর্তৃপক্ষ থেকে প্রথমে বাধা দিলেও পরে হাসপাতালের জরুরি বিভাগের একটি কক্ষে বসে পুলিশের পক্ষ থেকে যাবতীয় কাগজপত্র উপস্থাপন করলে রাত সাড়ে ১২টার দিকে তাকে গ্রেফতার করে নিয়ে যায় পুলিশ। ওই সময়ে হাসপাতালের সহকারী পরিচালক (প্রশাসন) ডা. রাজিব পালিতসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

জানতে চাইলে পাঁচলাইশ থানার সেকেন্ড অফিসার মো. আজাদ গণমাধ্যমে বলেন, খিলক্ষেত থানা থেকে একটি টিম এসেছিল তাদের এক আসামিকে গ্রেফতার করতে। নিয়ম অনুযায়ী আমরা তাদের সহযোগিতা করেছি। কিন্তু এ বিষয়ে বিস্তারিত জানাতে অপারগতা প্রকাশ করেন তিনি।

নচ/চখ

এই বিভাগের আরও খবর