chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাড়িওয়ালাকে হুমকি দিলেন নিটল মটরস’র ৩ কর্মকর্তা!

নিজস্ব প্রতিবেদক : ভারতীয় টাটা গাড়ীর বাংলা‌দে‌শি আমদা‌নিকারক নিটল মটরস লিমি‌টেড চকরিয়া শাখা অফিসের ৩ কর্মকর্তার বিরু‌দ্ধে প্রান না‌শের হুম‌কির অভি‌যোগ ক‌রে‌ছেন স্থানীয় এক বাড়ি ওয়ালা।

আজ শুক্রবার (২৫ মার্চ) দুপু‌রে সু‌নিল কা‌ন্তি দাশ নামের এক ব্যক্তি কক্সবাজার জেলার চকরিয়া থানায় এই অ‌ভি‌যোগ করেন।

অ‌ভি‌যো‌গ সূত্রে জানা যায়, বিগত এক বছর ধরে চকরিয়া থানা এলাকার প্রবাসী সু‌নিল কা‌ন্তি দাশ থেকে বাড়ি ভাড়া নি‌য়ে অফিস পরিচালনা করে আসছে নিটল মটর্স লি‌মিটেড।

একমাস আ‌গে ভাড়া চু‌ক্তির মেয়াদ শেষ হ‌লে বা‌ড়ির মা‌লিক তাদের বাসা ছে‌ড়ে দি‌তে ব‌লেন। কিন্তু নানা অযুহা‌তে বাড়ি ওয়ালাকে আ‌রো এক মা‌সের চু‌ক্তি কর‌তে বাধ্য ক‌রে নিটল মটর্স এর চকরিয়া শাখার কর্মকর্তারা।

আগামী ৩১ মার্চ নতুন ভাড়া চু‌ক্তি শেষ হ‌বে। কিন্তু বাসা ছে‌ড়ে যাওয়ার পূর্বে বি‌ভিন্ন ইস্যুতে সু‌নিল‌কে গাল মন্ধ ক‌রে প্রান না‌শের হুম‌কি দেন প্রতিষ্ঠানটির কতিপয় কর্মকর্তারা।

বাড়ির মা‌লিক সু‌নিল কা‌ন্তি দাশ তার অ‌ভি‌যোগ প‌ত্রে ৩ জ‌নের নাম উ‌ল্লেখ ক‌রে ব‌লেন তারা এ‌কে অপরের যোগসাজ‌সে আমার সা‌থে ও আমার প‌রিবা‌রের সা‌থে অ‌শোভন আচরন ক‌রে আস‌ছে।

তারা বড় কোম্পা‌নি‌তে চাকরি ক‌রেন, তা‌দের হাত না‌কি অ‌নেক লম্বা-তাই তা‌দের কিছুই কর‌তে পার‌বে না। তারা আমা‌কে প্রান না‌শের ও দে‌খে নেওয়ার হুম‌কি দি‌চ্ছে। বর্তমা‌নে আ‌মি নিরাপত্তাহীনতায় আ‌ছি তাই আই‌নি আশ্র‌য়ের জন্য থানায় এক‌টি অ‌ভি‌যোগ দা‌য়ের ক‌রে‌ছি।

অভিযুক্ত তিনজন হলেন, নিটল মটরস চকরিয়া শাখার সিনিয়র অফিসার আরমান হোসেন প্রকাশ এরশাদ (৩৫), শাখা ম্যানেজার জাহেদ হাসান (৩৮) ও শাখাটির আর এম শাখাওয়াত হোসেন (৪০)।

অভিযোগ দায়ের করার সত্যতা নিশ্চিত করে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, অ‌ভি‌যোগ যাচাই করে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

অশোভন আচরণ ও প্রাণনাশের হুমকির বিষয়টি মিথ্যা দাবি করে নিটল মটরস চকরিয়া শাখার সিনিয়র অফিসার ও প্রধান অভিযুক্ত আরমান হোসেন বলেন, কিছুদিন ধরে অফিসের বৈদ্যুতিক লাইনে ত্রুটি দেখা দেয়। যেহেতু আইডি পাঞ্চ করেই কর্মকর্তাদের অফিসে প্রবেশ করতে হয় সেক্ষেত্রে বিদ্যুৎ সমস্যার কারণে অফিসে নানান সমস্যার সম্মুখীন হতে হয়।

বিষয়টি বাড়ির মালিককে অবগত করলে তিনি সময়ক্ষেপন করায় সামান্য কথাকাটা কাটি হয়। এতে তিনি মিথ্যা মনগড়া তথ্য দিয়ে থানায় অভিযোগ করেন।

তাছাড়া থানায় অভিযোগ দায়েরের বিষয়টি স্বীকার করে অভিযুক্ত ম্যানেজার জাহেদ হাসান বলেন, শুক্রবার থানা থেকে অভিযোগ দায়েরের বিষয়টি জানানো হয়। বিকেলে থানায় গিয়ে কর্মকর্তাদের সাথে দেখা করে আসি।

মিথ্যা অভিযোগ করার জন্য প্রয়োজনে প্রতিষ্ঠানের অনুমতি নিয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান জাহেদ হাসান।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর