chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

৬ দোকানদারকে ১৮ হাজার টাকা জরিমানা করল চসিক

চট্টলা ডেস্ক : চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী এবং ষোলশহরস্থ কর্ণফুলী কমপ্লেক্স বাজারে পৃথক ভ্রাম্যমান আদালতের অভিযান চালায় চট্টগ্রাম সিটি করপোরেশন

আজ বুধবার (২৩ মার্চ) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত পৃথক এসব অভিযানে বিভিন্ন অভিযোগে ৬ দোকানদারকে মোট ১৮ হাজার টাকা জরিমানা করা হয়।

চসিক সূত্রে জানা গেছে, বুধবার নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলীর নেতৃত্বে নগরীর ষোলশহরস্থ কর্ণফুলী কমপ্লেক্স বাজারে দ্রব্যমূল্য মনিটরিং ও মূল্য তালিকা যাচাই বাচাই করা হয়।

এসময় ব্যবসা প্রতিষ্ঠানে মূল্য তালিকা প্রদর্শন না করার অপরাধে ৫ দোকানদারের বিরুদ্ধে মামলা রুজু পূর্বক ৬ হাজার টাকা জরিমানা করে নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা নেলী।

একই দিনে অপর অভিযানটি পরিচালিত হয় নগরীর কোতোয়ালী থানা এলাকায়। অভিযানটির নের্তৃত্ব দেন স্পেশাল ম্যাজিস্ট্রেট মনীষা মহাজন।

অভিযানে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নিরাপদ খাদ্য পরিদর্শক এর দায়েরকৃত মোকদ্দমায় কোতোয়ালীর ইজি মালঞ্চ (খাবারের দোকান) এর মালিককে ১২ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়।

সিটি কর্পোরেশনের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা-কর্মচারী, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সদস্যরা অভিযানকালে ম্যাজিস্ট্রেটদ্বয়কে সহায়তা প্রদান করেন।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর