chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বড়হাতিয়ার সমাজ সেবক শাহনেওয়াজ বাবুলের মৃত্যু

নিউজ ডেস্ক: লোহাগাড়া উপজেলা বড়হাতিয়া ইউনিয়নের সমাজ সেবক শাহনেওয়াজ মোহাম্মদ বাবুল ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার (২৩ মার্চ) ভোরে সোয়া তিনটার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন তিনি মৃত্যুবরণ করেন।

তিনি দীর্ঘদিন ধরে নানা শারীরিক সমস্যায় ভুগছিলেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তিনি বিভিন্ন সময়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনা কমিটির দায়িত্ব পালন করেছেন। এছাড়াও সমাজিক নানা সংগঠনের সঙ্গে সম্পৃক্ত  ছিলেন।

শাহনেওয়াজ মোহাম্মদ বাবুল ছিলেন মহাহিসাব-নিরীক্ষকের বিভাগীয় অডিট কর্মকর্তা রাশেদুল হক ও অ্যাডভোকেট উমরাতু আকতার রুবীর বড় ভাই। একই সঙ্গে তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সাতকানিয়া-লোহাগাড়া স্টুডেন্টস ফোরামের সাবেক সাংগঠনিক সম্পাদক জোহাইর আল জামীরের পিতা।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সাতকানিয়া-লোহাগাড়া স্টুডেন্টস ফোরাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়। এক শোকবার্তায় মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে তার শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

আজ বিকেল তিনটায় লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের আমতলী ফতেহ আলী শিকদার পাড়া জামে মসজিদে নামাজে জানাযা শেষে তাঁকে পরিবারিক কবরস্থানে  দাফন করা হবে।

আরকে/নচ/চখ

এই বিভাগের আরও খবর
Leave A Reply

Your email address will not be published.