chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চসিক ঠিকাদার সমিতির বার্ষিক মিলনমেলা ও সাংস্কৃতিক সন্ধ্যা সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) ঠিকাদার সমিতির বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক সন্ধ্যা ও মিলনমেলা সম্পন্ন হয়েছে। সম্প্রতি কক্সবাজার সমুদ্র সৈকতস্হ কক্স টুডেতে তিনদিন ব্যাপী মিলনমেলায় সদস্যরা সারাদিন ব্যাপী খেলাধুলা, খোশপল্প, আড্ডা, রাতে স্বনামধন্য শিল্পীদের নিয়ে সাংস্কৃতিক সন্ধ্যায় অংশ গ্রহণ করে। পরে র‍্যাফেল ড্র ও ক্রীড়া প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। লটারীতে বিজয়ীদের হাতে ল্যাপটব, ফ্রিজ, ওয়াশিং মেশিন, মোবাইল, ওভেন সহ ২৯ টি আকর্ষনীয় পুরস্কার তুলে দেন সংগঠনের সভাপতি সৈয়দ মাহমুদুল হক।

সাধারণ সম্পাদক আবু ফরহাদ চৌধুরী সাবুর সঞ্চালনায় পুুরো অনুষ্ঠানে সদস্যরা নাচে গানে মাতিয়ে রাখেন। মিলন মেলায় প্রায় ১০০ জন ঠিকাদার অংশ নেন।
সংগঠনের সভাপতি সৈয়দ মাহমুদুল হক বলেন,
নাগরিক জীবনের একঘেয়মি ক্লান্ত কাঠিয়ে কিছু সময়ের জন্য একটু আনন্দ ও স্বস্তিপেতে এ আনন্দ ভ্রমন এবং মিলন মেলা। এ মিলনমেলা সদস্যদের মাঝে অন্যরকম প্রাণ সঞ্চার ঘটে।

গত ১২ মার্চ সকাল ৮টায় আন্দরকিল্লা চসিক নগর ভবনের সামনে থেকে যাত্রা শুরু করে। ১৩ মার্চ সারাদিন অনুষ্ঠান ও ১৪ মার্চ বিকেল ৪টায় অনুষ্ঠানের সমাপ্তি টেনে ফেরতি পথে যাত্রা করেন সংগঠনের সদস্যবৃন্দ।

নচ/চখ

এই বিভাগের আরও খবর