chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ন্যায়বিচার পেয়েছি: সুবাহ

বিনোদন ডেস্ক : স্ত্রী অভিনেত্রী শাহ হুমায়রা হোসেন সুবাহর যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগে করা মামলায় গায়ক ইলিয়াস হোসাইনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭-এর ভারপ্রাপ্ত বিচারক জুলফিকার হায়াত তার জামিন বাতিল করে এ গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

আজ মঙ্গলবার (২২ মার্চ) ইলিয়াসের জামিন শুনানির দিন ধার্য ছিল। অসুস্থতাজনিত কারণে তিনি আদালতে উপস্থিত না হওয়ায় তার আইনজীবী সময় আবেদন করেন। আদালত আবেদন নামঞ্জুর করে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

এ প্রসঙ্গে চিত্রনায়িকা সুবাহ জানান, হাইকোর্ট থেকে আগাম জামিন নেওয়ার পর দুইবার আদালতে হাজির হননি গায়ক ইলিয়াস। এমনকি তাকে নিয়ে আপত্তিকর ভিডিও তৈরি করেন।

সেই ভিডিও আদালতে দাখিল করেন তার আইজীবী। বিচারক ভিডিওটি দেখে ইলিয়াসের জামিন বাতিলের আদেশ দিয়ে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

সুবাহ বলেন, আলহামদুলিল্লাহ আমি আবারও ন্যায়বিচার পেয়েছি। রাখে আল্লাহ মারে কে।

গায়ক ইলিয়াস হোসাইনকে বিয়ে করেন মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা। গত বছরের ১ ডিসেম্বর পারিবারিক আয়োজনে বিবাহবন্ধনে আবন্ধ হন তারা। বিয়ের এক মাস না পেরুতেই সেই সংসারে ভাঙন শুরু হয়। তাদের সেই দাম্পত্যের দ্বন্দ্ব গড়ায় মামলায়।

চখ/আর এস

Leave A Reply

Your email address will not be published.