chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

করোনায় আরও একটি মৃত্যুহীন দিন

জাতীয় ডেস্কঃ সারাদেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে কারোর মৃত্যু হয়নি। একই সময়ে নতুন করে শনাক্ত হয়েছেন ১২১ জন। এ পর্যন্ত মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৯ লাখ ৫০ হাজার ৮৪৬ জনে। শনাক্তের হার ১ দশমিক ১১ শতাংশ।

মঙ্গলবার (২২ মার্চ) বিকেলে স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন ১ হাজার ২৩৪ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৮ লাখ ৭২ হাজার ৮৪৫ জন।

সারাদেশে সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় ৮৭৮টি ল্যাবে ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ হয়েছে ১০ হাজার ৯৭৪টি এবং মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ১০ হাজার ৯৪৯টি। এ পর্যন্ত নমুনা পরীক্ষা হয়েছে ১ কোটি ৩৭ লাখ ৪০ হাজার ৮৩টি।

স্বাস্থ্য অধিদফতর আরও জানায়, গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষায় শনাক্তের হার এক দশমিক ১১ শতাংশ। এ পর্যন্ত নমুনা পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ১৪ দশমিক ২০ শতাংশ। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৯৬ শতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার এক দশমিক ৪৯ শতাংশ।

এতে আরও জানানো হয়, গত ২৪ ঘণ্টায় আইসোলেশনে এসেছেন ২৯ জন ও আইসোলেশন থেকে ছাড় পেয়েছেন ২৪৪ জন। এ পর্যন্ত আইসোলেশনে এসেছেন চার লাখ ৪৩ হাজার ২০৪ জন। আইসোলেশন থেকে ছাড়পত্র পেয়েছেন চার লাখ আট হাজার ৩৯৯ জন। বর্তমানে আইসোলেশনে আছেন ৩৪ হাজার ৮০৫ জন।

সিশা/চখ

এই বিভাগের আরও খবর
Leave A Reply

Your email address will not be published.