chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সাতকানিয়ায় অস্ত্রসহ ২ পলাতক আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রামের সাতকানিয়া থানা পুলিশের বিশেষ অভিযানে হত্যা মামলাসহ একাধিক মামলায় পলাতক দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে দুটি দেশীয় তৈরি অস্ত্র উদ্ধার করে পুলিশ।

আজ সোমবার (২১ মার্চ) বিকেলে অস্ত্রসহ পলাতক দুই আসামি গ্রেফতারের তথ্যটি গণমাধ্যমকে জানান সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ তারেক মোহাম্মদ আব্দুল হান্নান।

তিনি বলেন, রবিবার (২০মার্চ) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার খাগরিয়া ইউনিয়নের মাইজপাড়া মাহিত্যার বাপের বিল থেকে দুজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- সাতকানিয়া উপজেলার খাগরিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মাইজপাড়ার মৃত জগির আহমদের ছেলে আমিনুল ইসলাম প্রকাশ ডাকাত আমিন (৩৮) ও মো. সিরাজুল ইসলাম (৪৬)।

এদে মধ্যে সিরাজুল ইসলামের বিরুদ্ধে সাতকানিয়া উপজেলায় নির্বাচনী সহিংসতাসহ ৮টি এবং তারই সহোদর ভাই ডাকাত আমিনের বিরুদ্ধে ৪টি মামলা রয়েছে। এর মধ্যে কয়েকটি মামলায় তারা সাজাপ্রাপ্ত। দীর্ঘদিন ধরে দুজনই পলাতক ছিলেন।

রবিবার দুজনের অবস্থান নিশ্চিত হলে উপজেলার খাগরিয়ায় অভিযান চালায় সাতকানিয়া থানা পুলিশ। অভিযানে দুজনকে গ্রেফতারের পাশাপাশি দুজনের হেফাজতে থাকা দুটি দেশীয় তৈরি অস্ত্র উদ্ধার করার তথ্য জানান ওসি।

দুজনই এলাকায় চিহ্নিত সন্ত্রাসী এবং তাদের সাথে যারা জড়িত তাদেরও গ্রেফতারে অভিযান অব্যাহত রাখার ঘোষণা দিয়ে গ্রেফতার দুজনকে আদালতে প্রেরণ করা হয়েছে বললেন সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ তারেক মোহাম্মদ আব্দুল হান্নান।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর