chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

তৃতীয় ওয়ানডের পর দেশে ফিরবেন সাকিব

স্পোর্টস ডেস্কঃ সিদ্ধান্ত বদল সাকিবের, এখনই দেশে ফিরছেন না তিনি। তৃতীয় ওয়ানডে খেলে দেশে ফিরবেন তিনি-এমনটাই জানিয়েছেন বিসিবির পরিচালক ও জাতীয় দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন।

সোমবার (২১ মার্চ) বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস সাংবাদিকদের জানিয়েছেন, প্রয়োজন হলে এর আগেও ফেরার অনুমতি তাকে দিয়ে রাখা হয়েছে।

তিনি বলেন, ‘সাকিবের পরিবারের একটা সঙ্কটময় সময় কাটছে। এদিকে পরিবারের এই অবস্থা, ওই দিকে (বাংলাদেশের) খেলা চলছে। সে বুঝে উঠতে পারছে না কী করবে। মানসিকভাবে খুব স্ট্রেস যাচ্ছে তার। সে সিদ্ধান্ত নিয়েছে, তৃতীয় ওয়ানডে খেলে আসবে। যদি না এখানে খুব গুরুতর কিছু হয়ে যায়। পরিস্থিতি এমন হতেও পারে, ওকে (আগেই) এখানে আসতে হতে পারে। তেমন পরিস্থিতি না হলে, তৃতীয় ওয়ানডেতে অবশ্যই সে খেলবে। ’

তিনি আরও বলেন, ‘অবশ্যই সাকিব যে সিদ্ধান্ত নেবে বোর্ড তার পাশে থাকবে। সবার কাছে তার পরিবার আগে। এখানে একটা পারিবারিক ক্রাইসিস চলছে। একজন তো না, পরিবারের অনেকেই অসুস্থ। তাদের মধ্যে ছোট বাচ্চারাও আছে। এই পরিস্থিতিতে সে যদি মনে করে, এখানে ওর উপস্থিতি দরকার তাহলে অবশ্যই আমরা চাইবো, ও চলে আসুক। ’

এর আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস জানিয়েছিলেন, সোমবার (২১ মার্চ) স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় দক্ষিণ আফ্রিকা থেকে দেশের বিমান ধরবেন সাকিব। তবে দ্রুত সময়ের মধ্যে এ তারকা নিজের সিদ্ধান্ত পালটে ফেললেন।

সিশা/চখ

এই বিভাগের আরও খবর