chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

২০ হাজার লিটার তেল মজুদ ছিল বিএনপি নেতার গুদামে

বিভাগীয় ডেস্ক : গুদামে বিপুল পরিমাণ সয়াবিন তেল মজুদ আছে গোপন তথ্য পেয়ে এনএসআই ও প্রশাসন যৌথভাবে অভিযান চালায়। অভিযানে তেল মজুদের সত্যতা পাওয়া যায়।

শনিবার (১৯ মার্চ) সন্ধ্যায় নওগাঁর নিয়ামতপুর উপজেলা পরিষদ সংলগ্ন বাজারের পাশে চাতালের গুদামঘরে অভিযানটি পরিচালিত হয়। এসময় ২০ হাজার লিটার সয়াবিন তেল অবৈধভাবে মজুদ রাখার অপরাধে এক ব্যবসায়ীকে ৩০ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত।

উপজেলা নির্বাহী অফিসার (ইউনও) আবদুল্লাহ্ আল মামুনের নের্তৃত্ব পরিচালিত এ ভ্রাম্যমান আদালতকে সহায়তা করেছেন এনএসআই ও পুলিশ সদস্যরা।

অর্থদণ্ড পাওয়া অভিযুক্ত ব্যবসায়ীর নাম হুমায়ুন কবির। তিনি উপজেলা পরিষদ সংলগ্ন বাজারের বড় ব্যবসায়ী এবং উপজেলা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ও বিএনপি নেতা।

তথ্যটি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউনও) আবদুল্লাহ্ আল মামুন। তিনি বলেন, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা জেলা (এনএসআই) এর গোপন তথ্যমতে উপজেলা পরিষদ সংলগ্ন বাজারের পাশে চাতালের গুদাম-ঘরে অভিযান চালানো হয়।

গুদামঘর ও মেসার্স হাবিবা স্টোরে মালিক হুমায়ুন কবির (৩৮)। অসৎ উদ্দেশ্যে তিনি অবৈধভাবে ১শ ড্রামে মোট ২০ হাজার লিটার সয়াবিন তেল মজুদ রেখেছিলেন। অভিযানে হাতেনাতে ধরা পড়ায় তাকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

তাছাড়া মজুদকৃত তেল আগামী ৫ দিনের মধ্যে সরকারি বাজার মূল্যে বিক্রি করার নির্দেশ দিয়ে হুমায়ুন কবিরের ব্যবসায়ীক লাইসেন্স আগামী ৫ কর্ম-দিবসের মধ্যে জেলা প্রশাসকের কার্যালয়ে জমা দিতে বলেন ইউনও।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর
Leave A Reply

Your email address will not be published.