chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিষপানের ২ দিন পর চমেকে মারা গেছে রাউজানের তরুণী

নিজস্ব প্রতিবেদক : বরবটি খেতের জন্য ঘরে এনে রাখা বিষ মাখানো খাবার খেয়ে মারা গেছে আইরিন সুলতানা নিপা নামের ২০ বছর বয়সী এক তরুণী।

জানা গেছে গত বুধবার (১৬ই মার্চ) দুপুরে রাউজান উপজেলায় নিজ বাড়িতে নিপা বিষপান করেন। দুদিন চিকিৎসাধীন থেকে শুক্রবার (১৮ মার্চ) রাত ১২টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে সে মারা যায়।

নিহত নিপা উপজেলার ডাবুয়া ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য জসিম উদ্দিনের মেয়ে বলে জানা গেছে। পরিবার সূত্রে জানা গেছে আজ শনিবার (১৯ মার্চ) বিকেলে গ্রামের বাড়িতেই তার দাফন প্রক্রিয়া সম্পন্ন হয়েছে।

নিহতের পিতা জসিম উদ্দিন জানান, কিছুদিন আগে মেয়ের বিয়ে নিয়ে পারিবারিকভাবে আলোচনা হয় এবং মঙ্গলবার তার জন্য একটি বিয়ের প্রস্তাব আসে। এনিয়ে মেয়ে একটু অসন্তুষ্ট ছিলো।

পরিবারের অন্য সদস্যদের সাথে নিপা কোন কিছু আলোচনা করেনি। বুধবার সে অভিমান করে বরবটি খেতে দেওয়ার জন্য ঘরে এনে রাখা বিষ খাবারের সাথে মিশিয়ে খেয়ে ফেলে।

এর কিছুক্ষণ পরে সে অসুস্থবোধ করলে তাকে দ্রুত স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাই। সেখানকার চিকিৎসক তাকে চমেক হাসপাতালে রেফার করে। এরপর গত দুদিন ধরে সে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শুক্রবার রাত ১২টায় মেয়েটি মারা যায়।

এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না পেয়ে ময়নাতদন্ত ছাড়াই লাশটি স্বজনদের হাতে হস্তান্তর করা হয়েছে বলে জানালেন রাউজান থানার এসআই অজয় দেব শীল।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর