chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ নামক স্বাধীন রাষ্ট্রের জন্ম হতো না- চন্দন ধর

ডেস্ক নিউজঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  ১০২ তম জন্মবার্ষিকী উপলক্ষে গ-ইউনিট, জামালখান ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে কেক কাটা ও আলোচনা সভা দোস্ত কলোনী মসজিদ সংলগ্ন জাকারিয়া টাওয়ার প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক শ্রী বাবু চন্দন ধর।

গ-ইউনিট আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর মোস্তফার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাবুল দেব রায়ের সঞ্চালনায় বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের কার্যনিবার্হী সদস্য বিজয় কিষান চৌধুরী, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হাশেম চৌধুরী বাবুল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিথুন বড়ুয়া, কাউন্সিলর শৈবাল দাশ সুমন, আওয়ামী লীগ নেতা হাজ্বী সাহাব উদ্দিন, জাহাঙ্গীর আলম, আবু ফরহাদ চৌধুরী সাবু, ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দুল আলম প্রমূখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা মো. নাছির উদ্দীন, রন্জন রশ্মি বড়ুয়া, তৌহিদুর রহমান, মিদুল দাশ, অনিল বিশ্বাস, ইকবাল হোসেন ইমু, কাঞ্চন চৌধুরী, মমিনুল হক খোকন, নবুয়াত আরা সিদ্দিকা রকি, শামসুন নাহার, রাকিবুল হক পিয়ারা, আহসান উল্লা, আবু হেনা মোস্তফা বাবলু, পিংকু দেব রায়, জিয়া আবেদীন হাসান, হুমায়ুন কবির মাসুদ, আব্দুল হান্নান, মাহি, শফিকুল ইসলাম, আব্দুল বারী ফিরোজ, নুরুল হক, শিপ্লব গুপ্ত, পলাশ বিশ্বাস, জাকির প্রমুখ।

প্রধান অতিথি বাবু চন্দন ধর তার বক্তৃতায় বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ নামক স্বাধীন রাষ্ট্রের জন্ম হতো না। আর আজীবন আমাদের পরাধীনতার শিকলে বন্দী থাকতে হতো। বঙ্গবন্ধুর একটি বজ্রকন্ঠের ভাষণে আপামর জনগণ স্বাধীনতা সংগ্রামে ঝাঁপিয়ে পড়ে দেশ স্বাধীন করে।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধু শোষণ ও দারিদ্র্য মুক্ত বাংলাদেশের যে স্বপ্ন দেখেছিলেন তার সেই স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। যার ফলে বিশ্বের বুকে বাংলাদেশ এখন রোল মডেল।

সিশা/চখ

এই বিভাগের আরও খবর
Leave A Reply

Your email address will not be published.