chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বোয়ালখালীর মাশফি হত্যার বিচার চেয়ে মানববন্ধন শিশুদের

বোয়ালখালী প্রতিনিধি : চট্টগ্রামের বোয়ালখালীতে হেফজখানার শিক্ষার্থী ইফতেখার মালেকুল মাশফি (৭) হত্যার বিচার চেয়ে মানববন্ধন করেছে শিশু-কিশোররা।

শনিবার (১৯ মার্চ) বিকেল ৩টায় উপজেলা পরিষদের সামনে খেলাঘর বোয়ালখালী শাখার উদ্যোগে সংগঠনের সভাপতি আবুল ফজল বাবুলের সভাপতিত্বে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

‘হত্যাকারী পায় যদি ছাড়, এ লজ্জা সবার’ শ্লোগান লেখা পোস্টারসহ মাশফি হত্যার বিচার দাবির পোস্টার শোভা পাচ্ছিল শিশুদের হাতে। এছাড়া ব্যানার, প্লেকার্ড নিয়ে শিশু-কিশোররা মানববন্ধনে অংশ নেন।

এতে একাতত্বা প্রকাশ করে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আহমদ হোসাইন, বন গোপাল দাশ, শরৎচন্দ্র বড়–য়া, অধ্যাপক কানাই দাশ, বোয়ালখালী প্রেস ক্লাব সভাপতি এসএম মোদ্দাচ্ছের, উপজেলা পূজা পরিষদের সভাপতি শ্যামল বিশ্বাস ও সাবেক ইউপি সদস্য সাদ্দাম হোসেন।

সংহতি প্রকাশ করে মানববন্ধনে অংশ নেন সূর্য তরুণ ক্লাব, বহদ্দারপাড়া একতা সংঘ, ফকিরাখালী একতা সংঘ ও বাংলাদেশ ক্ষেত মজুর সমিতি।

প্রসঙ্গত গত শনিবার (৫ মার্চ) উপজেলার চরণদ্বীপ শেখ অছিয়র রহমান ফারুকী (ক.) এতিমখানা ও হেফজখানায় নৃশংসভাবে জবাই করে হত্যা করা হয় শিক্ষার্থী ইফতেখার মালেকুল মাশফিকে।

এ ঘটনায় তিন শিক্ষককে গ্রেফতার করে পুলিশ। তবে ঘটনার ১৫ দিন পেড়িয়ে গেলেও খুনীকে শনাক্ত করতে পারেনি পুলিশ।

এ চাঞ্চল্যকর ঘটনা রহস্যাবৃত হয়ে পড়ায় হতাশা ব্যক্ত করেছেন বিচারপ্রার্থীরা। নিহতের বড় ভাই মো. ইমতিয়াজ জানান, পুলিশ এখনো পর্যন্ত মাশফির খুনীকে শনাক্ত করতে পারেনি।

দিনদিন ঘটনাটি আরো রহস্যাবৃত হয়ে পড়ছে। আমরা দ্রুত এ ঘটনার বিচার দাবি করছি।

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. সাইফুল ইসলাম বলেন, বিষয়টি তদন্তনাধীন রয়েছে। আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি যতদ্রুত সম্ভব ঘটনার রহস্য উন্মোচন করতে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর