chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ঢাকায় নিয়োগ নেবে এনটিভি

চাকরি ডেস্কঃ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে শীর্ষস্থানীয় বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভি। প্রতিষ্ঠানটিতে চারটি ভিন্ন পদে মোট পাঁচ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে সহজেই আবেদন করতে পারবেন।

পদের নামঃ ভিডিও এডিটর, জুনিয়র এক্সিকিউটিভ (সোশ্যাল মিডিয়া), গ্রাফিক ডিজাইনার, সাউন্ড এডিটর।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ (ভিডিও এডিটর) স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীর ন্যূনতম পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর এডোবি প্রিমিয়ার প্রো, অ্যাডোবি আফটার ইফেক্টস, অ্যাডোবি ফটোশপ, অ্যাডোবি ইলাস্ট্রেটর, ফাইনাল কাট প্রো সফটওয়ারে দক্ষতা থাকতে হবে। অফিস অ্যাপ্লিকেশনের পাশাপাশি বাংলা ও ইংরেজি ভাষায় (টাইপিং এ) দক্ষ হতে হবে। অনূর্ধ্ব ৪০ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে। চাপের মধ্যে কাজের মানসিকতা থাকতে হবে।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ (সাউন্ড এডিটর) স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীর ন্যূনতম দুই থেকে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর প্রফেশনাল সাউন্ড এডিটিং ইকুইপমেন্টস সম্পর্কে দক্ষতা থাকতে হবে। অনূর্ধ্ব ২৭ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে। প্রার্থীকে স্মার্ট হতে হবে ও সুন্দর আচরণের মানসিকতা থাকতে হবে।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ (গ্রাফিক ডিজাইনার) স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীর ন্যূনতম দুই বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। অফিস অ্যাপ্লিকেশনের পাশাপাশি বাংলা ও ইংরেজি ভাষায় (টাইপিং এ) দক্ষ হতে হবে। অনূর্ধ্ব ৩০ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে। প্রার্থীকে স্মার্ট হতে হবে ও সুন্দর আচরণের মানসিকতা থাকতে হবে।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ (জুনিয়র এক্সিকিউটিভ) স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। অভিজ্ঞ প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগ দক্ষতা ও টাইপিং এ দক্ষ হতে হবে। প্রার্থীকে স্মার্ট হতে হবে ও সুন্দর আচরণের মানসিকতা থাকতে হবে।

কর্মস্থলঃ ঢাকা।

বেতনঃ আলোচনা সাপেক্ষে।

আবেদনের পদ্ধতিঃ আগ্রহী প্রার্থীরা বিডিজবস অনলাইনে (ভিডিও এডিটর, জুনিয়র এক্সিকিউটিভ, গ্রাফিক ডিজাইনার, সাউন্ড এডিটর) আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ তারিখঃ ২৭ মার্চ, ২০২২

সূত্রঃ এনটিভি নিউজ

সিশা/চখ

এই বিভাগের আরও খবর