chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

‘প্রধানমন্ত্রীর মহানুভবতা খালেদা জিয়া ও বিএনপি মনে রাখবে’

নিজস্ব প্রতিবেদক: খালেদা জিয়ার সাজার মেয়াদ বার বার স্থগিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহানুভবতা বিএনপি মনে রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ডা. হাছান মাহমুদ।

বুধবার (১৬ মার্চ) দুপুরে চট্টগ্রামের রেডিসন ব্লু’র মেজবান হলে চট্টগ্রাম ওয়াসার শেখ হাসিনা পানি শোধনাগার-২ প্রকল্পের উদ্বোধন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নে তথ্যমন্ত্রী এসব কথা বলেন। এর আগে গণভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে শেখ হাসিনা পানি শোধনাগার-২ প্রকল্পের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তথ্যমন্ত্রী বলেন, ১৫ আগস্টের হত্যাকাণ্ডকে উপহাস দিয়ে জন্মদিনের কেক কাটেন। খালেদা জিয়ার ও তার ছেলে তারেক রহমান ২১ আগস্ট গ্রেনেড হামলার সঙ্গে জড়িত। তাঁর দুয়ারে গিয়ে প্রধানমন্ত্রী ২০ মিনিট দাঁড়িয়ে থাকার পরও দুয়ার খোলেননি। সেই খালেদা জিয়ার জন্য বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী যে মহানুভবতা দেখিয়েছেন বিএনপি এবং বেগম খালেদা জিয়া আশা করি ভবিষ্যতে সেটি মনে রাখবে। বার বার সাজার মেয়াদ স্থগিত রেখে মুক্ত করে দিয়েছেন। এখন তারা আবারও আবেদন করেছেন, প্রধানমন্ত্রী তো মহানুভব।

আওয়ামী লীগের এই যুগ্মসাধারণ সম্পাদক বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেবরা তো জনগণের কাছে যান না। তিনি মাঝে মধ্যে ঠাকুরগাঁও যান আর টেলিভিশনে প্রোগ্রাম করেন।  আর মাঝে মধ্যে লোক দেখানো কিছু প্রোগ্রাম করেন। জনগণ যে আজকে ভালো আছে, তারা তো আসলে সেটুকু জানেন না। জনগণ ভালো থাকুক সেটিও তারা চান না, জনগণ যে ভালো আছে এতে তাদের গাত্রদাহ হচ্ছে। এজন্য নানা ধরণের বিভ্রান্তিকর কথা বলেন।

বিএনপি দুঃসময়ে মানুষের পাশে থাকে না দাবি করে তথ্যমন্ত্রী বলেন, করোনার সংকটের সময় আওয়ামী লীগ সবসময় মানুষের পাশে থেকেছে। তারা জনগণের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও ত্রাণ বিতরণ করেছেন। দলের অনেক সংসদ সদস্য মৃত্যুবরণ করেছেন। বিএনপি করোনাকালে দু-একটি লোক দেখানো প্রোগ্রাম করে, কয়েকটি প্যাকেট বিতরণ করেছে। টেলিভিশনে ফটোসেশন করেছে, এর বাইরে কিছু করেনি।

নচ/চখ

এই বিভাগের আরও খবর