chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ক্রিকেটার মোস্তাফিজুরদের টিম বাসে হামলা

ডেস্ক নিউজ: আইপিলের প্রস্ততি চলছে,  এবার আসর শুরু হবে ২৬ মার্চ। ২৭ মার্চ নিজেদের প্রথম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে দিল্লি ক্যাপিটালস।  দিল্লি দলের টিম বাসে হামলা চালায় মুম্বাইয়ের একটি পরিবহণ শাখার কর্মীরা। এ দলে খেলছেন মোস্তাফিজুর রহমান।

জানা গেছে, হামলাকারীরা মুম্বাইয়ের রাজ ঠাকুরের মহারাষ্ট্র নবনির্মাণ সেনার (এমএনএস) পরিবহণ শাখার সদস্য । দলের বাসটি ক্ষতবিক্ষত হলেও কেউ অবশ্য আহত হননি। ঘটনায় দিল্লি ক্যাপিটালসের পক্ষ থেকে এফআইআর দায়ের করা হয়েছে মুম্বইয়ের কোলাবা থানায়। অজ্ঞাতপরিচয়ে হামলাকারীদের বিরুদ্ধে আইপিসির ১৪৩, ১৪৭, ১৪৯ এবং ৪২৭ ধারায় মামলা দায়ের করেছে মুম্বই পুলিশ।

দিল্লি দলের বাসটি আনা হয়েছে উত্তরপ্রদেশ থেকে। তা নিয়েই ক্ষোভ হামলাকারীদের। এমএনএস কর্মীদের প্রশ্ন, স্থানীয় কোনও পরিবহণ সংস্থার থেকে কেন বাস নেওয়া হয়নি? মুম্বাইয়ে প্রতিযোগিতা হচ্ছে। অথচ সুদূর উত্তরপ্রদেশ থেকে কেন বাস আনতে হবে? ক্রিকেটারদের হোটেল থেকে স্টেডিয়ামে যাতায়াতের জন্য উপযুক্ত বাস কি মুম্বাইয়ে বা মহারাষ্ট্রে নেই?

এর আগে, ২০০৯ সালে পাকিস্তানে সফররত শ্রীলঙ্কান ক্রিকেটারদের বাসে সন্ত্রাসী হামলা হয়। এরপর দীর্ঘদিন পাকিস্তান সফরে যায়নি কোনো দল। হোম গ্রাউন্ড হিসেবে আরব আমিরাতকে বেছে নেয় পিসিবি। সেই ন্যক্কারজনক ঘটনাররেশ কাটিয়ে পাকিস্তানে ফিরেছে। এবার একই ঘটনা ঘটলো ভারতে।

নচ/চখ

 

এই বিভাগের আরও খবর