chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চন্দনাইশে ৪ হাজার ইয়াবাসহ নারী আটক

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রামের চন্দনাইশ থানা পুলিশের বিশেষ অভিযানে ৪ হাজার পিস ইয়াবাসহ চল্লিশ বছর বয়সী এক নারীকে আটক করা হয়েছে।

পুলিশ জানায়, যাত্রীবাহি বাসে করে ইয়াবা পাচার হচ্ছে এমন তথ্য পাই পুলিশ। মাদক পাচারকারীকে আটকের লক্ষ্যে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কস্থ চন্দনাইশের গাছবাড়ীয়া এলাকায় বিশেষ চেকপোস্ট স্থাপন করে টিম চন্দনাইশ।

মঙ্গলবার (১৫ মার্চ) রাত ৩টার সময় যাত্রীবাহি একটি বাস চেকপোস্ট অতিক্রম করার আগে গাড়ি থামানোর সংকেত দেওয়া হয়। তল্লাশীকালে এক নারীর কথাবার্তায় অসংগতি পেলে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।

এক পর্যায়ে তার কাছে ইয়াবা রাখার কথা পুলিশের কাছে স্বীকার করেন। পরে ৪ হাজার পিস ইয়াবাসহ জান্নাতুল ফেরদৌস প্রকাশ জান্নাকারী (৪০) নামে ওই নারীকে আটক করে পুলিশ।

আটক জান্নাতুল কক্সবাজার রামু থানার কাওয়ারখোপ ইউপির ৮নং ওয়ার্ডের উখিয়ারঘোনা (টিলাপাড়া) এলাকার মোহাম্মদ হোসেনের স্ত্রী বলে জানা গেছে।

আজ মঙ্গলবার (১৫ মার্চ) বিকেলে ইয়াবাসহ আটকের তথ্যটি নিশ্চিত করেন চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন। তার বিরুদ্ধে মামলা দায়ের করে সকালে আদালতে সোপর্দ করা হয়েছে জানালেন ওসি।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর
Leave A Reply

Your email address will not be published.