chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বন্দর থানার গণধর্ষণ মামলায় গ্রেফতার পলাতক আসামি

চট্টলা ডেস্ক : গেল বছর চট্টগ্রাম নগরীর বন্দর থানা এলাকার একটি বাসায় গণধর্ষণের শিকার হয়েছে ১৮ বছর বয়সী এক কিশোরী। ওই ঘটনায় কিশোরী নিজেই বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়। এতে ৪ জনকে আসামি করা হয়।

এ ঘটনায় পুলিশ অভিযুক্ত তিনজনকে গ্রেফতার করতে সক্ষম হলেও ঘটনার পর থেকেই পলাতল ছিলেন অপর আসামি। দীর্ঘদিন পলাতক থাকার পর অবশেষে পুলিশের জালে ধরা পড়েছে গণধর্ষণ মামলার এ আসামি।

গতকাল শুক্রবার (১১ মার্চ) বন্দর থানার চৌচালা এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। তার নাম জুবায়ের (২৫)। তিনি বন্দর থানার আনন্দবাজার কাজী পাড়া এলাকার সিরাজুল ইসলামের ছেলে।

আজ শনিবার (১২ মার্চ) দুপুরে গণধর্ষণ মামলার আসামি গ্রেফতারের তথ্যটি নিশ্চিত করেছেন বন্দর থানার ওসি জহির উদ্দিন। তিনি বলেন, ২০২০ সালে বন্দর এলাকায় বাসায় ঢুকে ১৮ বছরের এক কিশোরীকে গণধর্ষণ করে বখাটে যুবকের দল।

ঘটনার পর ভিকটিম কিশোরী ৪ জনকে আসামি করে থানায় একটি মামলা করেন। মামলার পরপর পুলিশ অভিযুক্ত প্রথম তিনজনকে গ্রেফতার করে। অপর আসামি জুবায়ের পলাতক ছিলেন।

শুক্রবার গোপন তথ্যের ভিত্তিতে তার অবস্থান নিশ্চিত হওয়ার পর নগরীর চৌচালা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে বন্দর থানা পুলিশের টিম। শনিবার তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর