chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ছাড়া আলোচনা নয়: খসরু

নিজস্ব প্রতিবেদক:নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ছাড়া বিএনপি নির্বাচন নিয়ে সরকারের সঙ্গে কোনো আলোচনা করবে না বলে জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

 

বৃহস্পতিবার(১১ মার্চ ) বিকেলে চট্টগ্রাম নগরীর নাসিমন ভবন সংলগ্ন দলীয় কার্যালয়ের মাঠে মহিলা দলের সম্মেলনে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

 

সরকারের বিরুদ্ধে আন্তর্জাতিক নিষেধাজ্ঞার বিষয়ে খসরু বলেন, গুম খুন হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আ. লীগের বিরুদ্ধে আন্তর্জাতিকভাবে নিষেধাজ্ঞা আরোপ হয়েছে। আওয়ামী লীগের সঙ্গে দেশ ও দেশের বাইরে কেউ নেই। বাংলাদেশের জনগণ ও গণতন্ত্রকামী কেউ নেই। কিছু লোককে ব্যবহার করে ক্ষমতা দখল করে আছে। সাবেক এই মন্ত্রী বলেন, দেশে দিন দিন সংকট সৃষ্টি হচ্ছে।

সরকারকে যারা ক্ষমতায় টিকিয়ে রাখতে চেষ্টা করছে তাদের ভিত্তিও নেই। বিএনপি অন্যান্য যে কোনো সময়ের চেয়ে কঠিন সময় পার করছে। আমাদের দেয়ালে পিঠ ঠেকে গেছে, কিন্তু আমরা থেমে নেই। সময় এসেছে, আগামী ছয় মাস থেকে এক বছরের মধ্যে সরকারের হাতকে জনগণকে মুক্ত করার। একটি অবৈধ অনির্বাচিত সরকারকে আর সময় দেওয়া যাবে না। তিনি বক্তব্যের শেষে আন্দোলনের জন্য নেতাকর্মীদের প্রস্তুত হওয়ার আহ্বান জানান। অনুষ্ঠানে জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন। এসময় মহানগর বিএনপির আহ্বায়ক বিশেষ অতিথি হিসেবে ডা.শাহাদাত হোসেন, সদস্য সচিব আবুল হাশেম বক্করসহ প্রমুখ বক্তব্য রাখেন।

আরকে/চখ

এই বিভাগের আরও খবর