chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চকবাজারের হোটেলে মিলল নাইক্ষ্যংছড়ি যুবলীগ নেতার লাশ

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রাম নগরীর চকবাজার থানা এলাকার কাপাসগোলা রোডের ফোর স্টার হোটেলের একটি কক্ষ থেকে ৩৫ বছর বয়সী এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ বুধবার (৯ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ কল পেয়ে ঘটনাস্থলে পৌছে পুলিশ মরদেহটি উদ্ধার করে। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছেন এটি আত্মহত্যা।

নিহত যুবকের নাম মোস্তাক আহমদ। তিনি বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি থানার হরিনখাইয়া গ্রামের মোক্তার আহমদের ছেলে। তিনি স্থানীয় ওয়ার্ড যুবলীগের রাজনীতির সাথে যুক্ত বলে জানা গেছে।

মরদেহ উদ্ধারের তথ্যটি নিশ্চিত করেছেন চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস জাহান। পরিবারের বরাত দিয়ে তিনি বলেন, অসুস্থতাজনিত কারণে চিকিৎসা নিতে তার স্ত্রীকে নিয়ে মোস্তাক চট্টগ্রাম নগরীতে আসেন।

নগরীর সিআরসিআর হাসপাতালে ডাক্তার দেখানোর পর মঙ্গলবার রাত আনুমানিক সোয়া ১২টার সময় স্ত্রী জেসমিন আক্তারকে নিয়ে হোটেলটির ৪০১ নম্বর কক্ষে ওঠেন মোস্তাক।

পরদিন বুধবার সকাল সাড়ে ৬টার দিকে নাস্তা করবেন বলেন এবং স্ত্রীকে নাস্তা আনতে হোটেলের নিচে পাঠান মোস্তাক আহাম্মদ। স্ত্রী নাশতা নিয়ে রুমে ফিরে দেখেন ভেতর থেকে রুমের দরজা বন্ধ করা।

এরপর তিনি অনেক ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ না পাওয়ায় হোটেল কর্তৃপক্ষকে জানায়। পরে হোটেল থেকে জাতীয় জরুরি সেবা ৯৯৯ কল করে বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থলে পৌছেন।

ওসি বলেন, ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে ভেতরে প্রবেশের পর ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পান মোস্তাককে। প্রাথমিকভাবে মনে হয়েছে, মোস্তাক আহমদ আত্মহত্যা করেছেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বললেন ওসি।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর