chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

গ্রেফতারের পর ভয়ে স্ট্রোক-অতঃপর আসামির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের রাঙ্গুনিয়া থানার একটি হত্যা মামলার আসামি মো. নজরুল ইসলাম বাবুল (৬৫) এর অবস্থান নিশ্চিত হওয়ার পর তার বাসায় অভিযান চালায় র‌্যাব-৭।

মঙ্গলবার রাত ১০টার দিকে র‌্যাবের একটি টিম পাঁচলাইশ থানাধীন শেভরন এলাকাস্থ আসামি বাবুলের বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নেয়া হয় চান্দগাঁও র্যাব কার্যালয়ে।

তবে জিজ্ঞাসাবাদের আগেই আসামি নজরুলের বুকে ব্যাথা হচ্ছে জানালে খবর দেয়া হয় পরিবারের লোকজনের কাছে। পরে তার স্ত্রী আসার পর তাকে নগরীর একটি বেসরকারি হাসপাতালে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

মঙ্গলবার (৮ মার্চ) দিবাগত রাত ১টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে তার মৃত্যু হয়। এ সময় হাসপাতালে তার পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

আজ বুধবার (৯ মার্চ) বিকেলে এসব তথ্য গণমাধ্যমকে জানান র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার।

তিনি বলেন, মো. নজরুল ইসলাম বাবুল (৬৫) রাঙ্গুনিয়া থানার এক হত্যা মামলার আসামি। এ মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ছিল।

গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত ১০টায় পাঁচলাইশ থানার শেভরন ডায়াগনস্টিক সেন্টারের পাশে নজরুলের বাসায় গিয়ে তাকে গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদে হত্যামামলার আসামি বলে স্বীকার করেন এবং বুক ব্যথা হচ্ছে জানান বাবুল। সঙ্গে সঙ্গে আমরা তার স্ত্রীকে সঙ্গে দিয়ে হাসপাতালে পাঠাই। চমেক হাসপাতালের ভর্তির পর দিবাগত রাত ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তিনি মারা যান।

তিনি আরো বলেন,নজরুলের হার্টের সমস্যা ছিল। তার হার্টে দুটি রিং পড়ানো ছিল। ময়নাতদন্ত করে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর