chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

প্রধানমন্ত্রীর নিজস্ব আশ্রয়ন প্রকল্প বিশ্বে নজীরবিহীন

চট্টলা ডেস্ক : বাঁশখালী-১৬ আসনের সংসদ সদস্য আলহাজ মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রীর শেখ হাসিনা ঠিকানাবিহীন ভূমিহীন ও ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও বাসস্থানের ব্যবস্থা করে দিচ্ছেন।

তারই ধারাবাহিকতায় বাঁশখালী উপজেলায় চলমান ১৩৫ টি ঘরের জন্যে টেইসয়ী নির্মাণসামগ্রী দিয়ে ইতোমধ্যে অর্ধেক কাজ শেষ হয়েছে যা সন্তোজনক। তিনি বলেন, প্রধানমন্ত্রীর নিজস্ব আশ্রয়ন প্রকল্প বিশ্বে নজীরবিহীন।

আজ সোমবার (৭ মার্চ) দুপুর একটার সময় উপজেলার চাম্বল ইউনিয়নের জঙ্গল চাম্বল এলাকায় প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের নির্মাণাধীন গৃহের চলমান কাজ পরিদর্শণকালে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, যারা প্রধানমন্ত্রীর ঘর নিয়ে অপরাজনীতি করবে তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। অনেকেই আছে যারা নিজেদের রাজনৈতিক স্বার্থ হাসিল করার জন্যে প্রধানমন্ত্রীর পবিত্র ইচ্ছাকে কুলষিত করতে চায় বাঁশখালীবাসী এর দাত ভাঙ্গা জবাব দিবে।

পরিদর্শণকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী, সহকারী কমিশনার( ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক, উপজেলা প্রকৌশলী কাজী ফাহাদ বিন মাহমুদ, চাম্বল ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন আশ্রয়ণের ঘর বাস্তবায়নে আমরা নিরলসভাবে রাতদিন কাজ করে যাচ্ছি। আশ্রয়নের ঘর নিয়ে রাজনীতি না করার জন্যে সকলের প্রতি আহবান জানাচ্ছি।

তিনি বলেন, বাঁশখালীতে চলমান ১৩৫ টি আশ্রয়নের ঘরের কাজ টেকসই, মজবুত ও মানসম্মত করার জন্যে আমরা নিয়মিত পরিদর্শন ও তদারকি করছি।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর