chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

লাখ টাকা জরিমানা গুনল সারদা মিলস

নিজস্ব প্রতিবেদক: অস্বাস্থ্য ও নোংরা পরিবেশ খাবার পরিবেশন এবং কর্মচারীদের স্বাস্থ্য সনদ না থাকার অভিযোগে চট্টগ্রাম নগরীতে সারদা মিলস নামে একটি প্রতিষ্ঠানকে ১ লাখ টাকা জরিমানা করেছে সিটি করপোরেশনের ভ্রাম্যমাণ আদালত। এছাড়া আর পৃথক তিনটি অভিযানে ব্যবসায়ীকে ৩৫ হাজার টাকা জরিমানা করে।

সোমবার (৭ মার্চ) সকাল ও দুপুরে সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী ও স্পেশাল ম্যাজিস্ট্রেট মনীষা মহাজন অভিযান চালিয়ের এসব জরিমানা করে।

চট্টগ্রাম সিটি করপোরেশনের পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জরিমানার বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এর মধ্যে কোতোয়ালী থানার অভয়মিত্র ঘাট এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী অভিযান চালিয়ে সারদা মিলসকে ১ লাখ টাকা জরিমানা করে। অপরদিকে স্পেশাল ম্যাজিস্ট্রেট মনীষা মহাজন মাংসবিহীন দিবসে মাংস বিক্রি করার দায়ে কর্ণফুলী মার্কেটের ৭  মাংস ব্যবসায়ীকে ২১ হাজার টাকা জরিমানা করে।

এছাড়া নগরীর দেওয়ানহাট ওভারব্রীজের নিচে রাস্তা দখল করে বাঁশ বিক্রি এবং পোস্তারপাড় এলাকায় রাস্তার ওপর টায়ার রেখে পথচারী চলাচলে বাধা সৃষ্টির জন্য মামলাসহ ৪ ব্যক্তিকে ১৪ হাজার টাকা জরিমানা করে।

অভিযানের সময়  চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা-কর্মচারীসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সহায়তা করে।

আরকে/নচ/চখ

এই বিভাগের আরও খবর