chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য বিউটির ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিনোদন ডেস্ক : বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য বিউটি আক্তার মিনু (৫০)র ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাত সাড়ে ১২ টায় রাজধানীর বড় মগবাজার রেড ক্রিসেন্টের বিপরীত পাশের বাসার ষষ্ঠ তলার একটি ফ্ল্যাট থেকে লাশ উদ্ধার করা হয়।

বিউটি বরিশাল গৌরনদী উপজেলার কালুপাড়া গ্রামের আব্দুল মন্নান খলিফার মেয়ে বলে জানা গেছে। আজ রবিবার মিনুর মরদেহ উদ্ধারের খবরটি নিশ্চিত করেছেন হাতিরঝিল থানার উপপরিদর্শক (এসআই) মো. হারুন অর রশিদ।

তিনি জানান, মিনু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ধারণা আমাদের। ময়নাতদন্তের জন্য তার মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে ও তদন্ত সাপেক্ষে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

পরিবারের দাবি, সৌদি প্রবাসী এক ছেলের সঙ্গে তার সম্পর্ক ছিল। গত রাত সাড়ে ১১টার দিকে মোবাইল ফোনে তার সঙ্গে রাগারাগি হয় বিউটির। এরপর নিজের রুমে গিয়ে দরজা বন্ধ করে দেয়।

কিছুক্ষণ পর তার পরিবারের লোকজন ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা খুলে দেখে গলায় ফাঁস দিয়ে ঝুলছে সে। পরে থানায় খবর দেয়। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে ধারণা করছে পুলিশ।

মিনুর ছোট ভাই ফারুক জানান, বেশ কয়েক মাস আগে সৌদি প্রবাসী নিলয় নামের একজনের সঙ্গে মিনুর ফেসবুকে পরিচয় হয়। একপর্যায়ে ওই ছেলের সঙ্গে মিনুর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর হঠাৎ শনিবার রাতে ওই ছেলের সঙ্গে মোবাইলে কথা বলার সময় বেশ ঝগড়া হয় মিনুর।

ফারুক আরও জানান, বিউটি চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য ছিলেন। বেশ কয়েকটি সিনেমাতে নৃত্যশিল্পী হিসেবে কাজ করেছেন। এ ছাড়াও দিলদার, আফজাল শরীফ, কাবিলাসহ অনেকর সঙ্গে সিনেমায় অভিনয় করেছেন তিনি।

১৫ বছর আগে তার স্বামীর সঙ্গে ডিভোর্স হলে আর বিয়ে করেননি মিনু। তবে এখন পর্যন্ত চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে এ প্রসঙ্গে কোনো মতামত পাওয়া যায়নি।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর