chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

র‌্যাবের অভিযানে অস্ত্র ও ইয়াবাসহ নাফিস ইকবাল আটক

জেলা-উপজেলা ডেস্ক : কক্সবাজার শহরের লাইট হাউজ পাড়ায় বিশেষ অভিযান চালিয়ে ১টি একনলা বন্দুক, ৩ রাউন্ড তাজা কার্তুজ ও ৩ হাজার ৯শ পিস ইয়াবাসহ এক যুবককে আটক করেছে র‌্যাব-১৫।

শনিবার (৫ মার্চ) গভীর রাত সাড়ে ৩টার দিকে এসব অস্ত্র ও ইয়াবাসহ তাকে আটক করা হয়। আটক নাফিস ইকবাল কক্সবাজার পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের লাইট হাউজ পাড়ার মো. সিরাজুল ইসলামের ছেলে।

তিনি কক্সবাজার সিটির ১২নং ওয়ার্ড ছাত্রলীগের আহ্বায়ক ও পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। আজ রবিবার (৬ মার্চ) বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার মো. বিল্লাল উদ্দিন।

র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার মো. বিল্লাল উদ্দিন জানান, শনিবার গভীর রাতে লাইট হাউজ পাড়ায় বিশেষ অভিযান চালিয়ে নাফিস ইকবালকে আটক করা হয়।

পরে তার ঘরে তল্লাশি চালিয়ে বিছানার নিচ থেকে একটি একনলা বন্দুক, ৩ রাউন্ড তাজা কার্তুজ ও ৩ হাজার ৯০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন ধরে তিনি মাদক কারবারসহ অবৈধ অস্ত্র ব্যবহার করে অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছিলেন বলে র‍্যাবের কাছে স্বীকার করেছেন। আটক নাফিসকে কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর