chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চন্দনাইশে তরুণীকে ধর্ষণ করে গ্রেফতার লোহাগাড়ার যুবক

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় এক তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করার অভিযোগে থানা পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন লোহাগাড়া বড়হাতিয়ার হাটখোলামুড়া এলাকার মনির আহমদের ছেলে মো. রিদুয়ান (২৪)।

গতকাল বুধবার রাতে থানা পুলিশের একটি টিম বিশেষ অবিযান চালিয়ে রিদুয়ানকে গ্রেফতার করে। পুলিশ জানায় আজ বৃহস্পতিবার ধর্ষণের শিকার তরুণীর মায়ের দায়ের করা মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা গেছে, কিছুদিন আগে মোবাইল ফোনের কথাবার্তায় রিদুয়ানের সাথে পরিচয় হয় ধর্ষণের শিকার তরুণীর। এরমধ্যে তরুণীকেও বিয়ের প্রস্তাব দেন রিদুয়ান।

গত ১৭ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) রিদুয়ানের অনুরোধে ওই তরুণী বাঁশখালীর শেখেরখিল নাপুরা বাজার এলাকায় দেখা করতে যান। সেখান থেকে বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে চন্দনাইশে নিয়ে যায়। ৬দিন ধরে সেখানে আটকে রেখে তরুণীকে একাধিকবার ধর্ষণ করে।

পরে সেখান থেকে পালিয়ে এসে থানায় অভিযোগ করার পর বুধবার রাতেই চন্দনাইশ থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে অভিযুক্ত রিদুয়ানকে আটক করে।

তথ্যটি নিশ্চিত করে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, তরুণীর মায়ের দায়ের করা ধর্ষণ মামলায় রিদুয়ানকে গ্রেফতার দেখিয়ে আজ বৃহস্পতিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর