chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ তিন ডাকাত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ  চট্টগ্রাম নগরীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ তিন ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি দেশীয় এলজি, দুই রাউন্ড কার্তুজ ও দুইটি টিপ ছুরি উদ্ধার করা হয়।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) নগরীর পুরাতন রেলওয়ে স্টেশন এলাকা থেকে তাদের গ্রেফতার করে কোতোয়ালী থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামীরা হলেন- কুমিল্লা জেলার মুরাদনগর থানার ভাঙ্গানগর মুক্তু মিয়ার বাড়ির মৃত আহসান উদ্দিনের ছেলে মো. আনোয়ার হোসেন (৩৪), কোতোয়ালী থানার এনায়েতবাজার কলিম উল্ল্যাহ মাস্টার বাড়ির জহির আহম্মেদ বাবুলের ছেলে বশির আহম্মেদ রনি (৩৫) এবং বরগুনা সদরের পুরাঘাটা আমজাদ সিকদারের বাড়ির মৃত জাহাঙ্গীরের ছেলে মো. আবুল হোসেন সজীব (২৮)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন বলেন, ডাকাতির প্রস্তুতির সময় অস্ত্র-শস্ত্রসহ তাদের গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। মামলা দায়েরের পর তাদের আজ আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত আসামীদের মধ্যে আনোয়ারের বিরুদ্ধে ডবলমুরিং, হালিশহর, কোতোয়ালি ও চাঁন্দগাও থানায় অস্ত্র, ছিনতাই ও ডাকাতির প্রস্তুতির ১১টি মামলা , রনির বিরুদ্ধে কোতোয়ালি থানায় অস্ত্র আইনে ৪টি এবং সজীবের বিরুদ্ধে কোতোয়ালী ও বরগুনার সদর থানায় অস্ত্র সহ দন্ডবিধি আইনে ৩টি মামলা আছে।

কেএম/চখ

এই বিভাগের আরও খবর