chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

গৃহস্থালি চালানে পিস্তল-গুলি, গ্রেফতার কর কর্মকর্তা

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম কাস্টমসে দুদিন আগে ইতালি থেকে বৈদেশিক ডাকে আসা একটি চালানে দুটি এইট এমএন পিস্তল ও ৬০ টি কার্তুজ  উদ্ধারের ঘটনায় মজুমদার কামরুল হাসান নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (২০ ফেব্রুয়ারি) দিবাগত রাতে চট্টগ্রামে নগরীর হালিশহর আই ব্লক খালপাড়া এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মজুমদার কামরুল চট্টগ্রাম কর অঞ্চল-১ এর কর্মচারী ও জব্দ করা চালানের প্রাপক বলে জানিয়েছে পুলিশ।

জানতে চাইলে নগরীর ডবলমুরিং জোনের সহকারী পুলিশ কমিশনার আরিফ হোসেন বলেন, ইতালি থেকে গৃহস্থালির বৈদেশিক ডাকে আসা চালানের ঘটনায় মজুমদার কামরুলের বিরুদ্ধে বন্দর থানায় মামলা হয়। তবে বন্দর থানার অনুরোধে তার অবস্থান নিশ্চিতের পর তাকে হালিশহর থেকে গ্রেফতার করা হয়েছে। এ মামলায় তাকে আদালতে পাঠিয়ে রিমান্ডের আবেদন করা হবে।

এর আগে গেল রোববার (২০ ফেব্রুয়ারি) গৃহস্থালি পণ্যের  একটি চালানে এইট এমএন পিস্তল ও ৬০ টি কার্তুজ দেখতে চট্টগ্রাম কাস্টমস কর্মকর্তারা সেটি জব্দ করে।

এর মধ্যে দুটি আসল ও দুটি খেলনা পিস্তল। যা দেখতে একই রকম। চট্টগ্রামের আগ্রাবাদ সিজিএস কলোনীর এফ সেভেন এ এইট ঠিকানার কামরুল হাসান নামে এক ব্যক্তির নামে চালানটি পাঠানো হয়ে বলে কাস্টমস কর্মকর্তারা জানিয়েছিলেন।

নচ/চখ

এই বিভাগের আরও খবর