chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কলকাতায় ছবির প্রচারে আলিয়া

ডেস্ক ‍নিউজ:  ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’ সামনে রেখে কলকাতায় ছবির প্রচার সারলেন আলিয়া ভাট।ছবির প্রচারে কত কী না করেন বলিউড তারকারা। মুক্তির আগে ছুটে বেড়ান সারা ভারত, এমনকি ভারতের বাইরেও ছোটেন।

সোমবার (২১ফেব্রুয়ারি)  বলিউড তারকা আলিয়া গেলেন কলকাতা। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের কলকাতায় অবস্থানের ছবি দিয়ে লিখলেন, ‘কলকাতা আমার জান।’খোঁপায় ফুল। সাদা ঢাকাই জামদানি, হাতাকাটা ব্লাউজ, কানে বড় দুল সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের এমন সাজের ছবি শেয়ার করেন ।

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি)  মুক্তি পাচ্ছে  ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’। এ ছবির মুক্তি সামনে রেখে কলকাতায় ছবির প্রচার সারলেন আলিয়া ভাট। অবশ্য টুইটারে সকালেই জানিয়েছিলেন তিনি কলকাতায় যাবেন।

একপর্যায়ে গাঙ্গুবাই স্টাইলে হাত জোড় করে প্রণামও করলেন। বাংলায় বলেন, ‘আমার ভালোবাসা আপনাদের সকলকে। ভালো থেকো কলকাতা।’ অনুষ্ঠানে সমাগতদের ২৫ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে গিয়ে ছবি দেখার জন্য অনুরোধ করলেন। এর আগেও কলকাতায় ছবির প্রচারের জন্য এসেছেন। তবে এবার সিনেমার প্রচারটা বোধ হয় আলিয়ার কাছে বিশেষ। এমনিতে আলিয়া স্বাস্থ্যসচেতন। লো-ক্যালরি খাবারই থাকে তাঁর প্রতিদিনের রুটিনে। কিন্তু কলকাতায় গিয়ে সেখানকার জনপ্রিয় নলেন গুড়ের সন্দেশ খেতে ভোলেননি আলিয়া। ২৫ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’।

মআ/চখ

 

 

এই বিভাগের আরও খবর