chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

টি-টোয়ান্টি সিরিজ হারলো ওয়েস্ট ইন্ডিজ

ডেস্ক নিউজ:ভারতের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে শুক্রবার শেষ ওভারে জয়ের জন্য তাদের প্রয়োজন ছিল ২৫ রান। হাতে ৭ উইকেট। সেখান থেকে চেষ্টা করেও ১৭ রানের বেশি নিতে পারেনি তারা। শেষ পর্যন্ত হার মানে ৮ রানে। এই হারে তিন ম্যাচ সিরিজও তারা ২-০ ব্যবধানে হেরে যায়। কাছাকাছি গিয়েও পারলো না ওয়েস্ট ইন্ডিজ।

কলকাতার ইডেন গার্ডেনে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৮ রানের জয় পেয়েছে স্বাগতিকরা। এই জয়ে তিন ম্যাচের সিরিজ এক ম্যাচ বাকি থাকতেই নিজেদের করে নিয়েছে রোহিত শর্মার দল। এর আগে ওয়ানডে সিরিজেও ওয়েস্ট ইন্ডিজকে ৩-০ ব্যবধানে হোয়াইটওয়াশ করেছিল ভারত।

শুক্রবার রাতে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল ওয়েস্ট ইন্ডিজ। বিরাট কোহলি, রিশাভ পান্ত আর ভেঙ্কটেশ আয়ারের ঝড়ো ব্যাটিংয়ে ৫ উইকেটে ১৮৬ রানের বড় সংগ্রহ দাঁড় করায় ভারত।

কোহলি ৪১ বলে আর পান্ত মাত্র ২৮ বলেই করেন সমান ৫২ রান করে। শেষদিকে ১৮ বলে ৩৩ রানের ঝড় তুলে অপরাজিত থাকেন ভেঙ্কটেশ।

জবাবে ৫৯ রানের মধ্যে ব্রেন্ডন কিং (২২) আর কাইল মায়ার্সকে (৯) হারালেও পাওয়েল আর পুরানের শতরানের জুটিতে ম্যাচে ফেরে ওয়েস্ট ইন্ডিজ। কিন্তু শেষ রক্ষা হয়নি।

পুরান ৪১ বলে ৬২ রানে আউট হন। পাওয়েল ৩৬ বলে ৪ বাউন্ডারি আর ৫ ছক্কায় অপরাজিত থাকেন ৬৮ রানে। ৩ উইকেটে ১৭৮ রানে থামে ক্যারিবীয়রা।

মআ/চখ

এই বিভাগের আরও খবর