chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নেইমারের অ্যকাউন্ট থেকে টাকা চুরির অভিযোগে তরুণ গ্রেফতার

খেলাধুলা ডেস্ক : ব্রাজিলের তারকা খেলোয়ার ও পিএসজির ফরোয়ার্ড নেইমারের ব্যাংক অ্যাকাউন্ট থেকে টাকা চুরির অভিযোগে ২০ বছর বয়সী এক তরুণকে গ্রেফতারের তথ্য দিয়েছেন সাও পাওলোর পুলিশ।

 

স্প্যানিশ গণমাধ্যম মারাকা জানিয়েছে, সন্দেহভাজন ওই তরুণকে সাও পাওলোর অন্যতম জনবহুল অঞ্চল জোনা লেস্টের একটি গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। সাও পাওলো পুলিশ জানিয়েছে, ইতোমধ্যে তারা প্রতারক গোষ্ঠীর সদস্যদের চিহ্নিত করতে সক্ষম হয়েছে।

 

জানা গেছে গ্রেফতার তরুণের বিরুদ্ধে নেইমারের প্রায় ২ লাখ ২০ হাজার রেইস (ব্রাজিলীয় মুদ্রা) যা প্রায় ৩৭ লাখ টাকা চুরির অভিযোগ রয়েছে। যদিও তার টাকা চুরির অভিযোগে গ্রেফতারের বিষয়ে নেইমার এখনও কোনো মন্তব্য করেনি।

 

পুলিশের মতে, ওই তরুণ একটি কোম্পানির প্রশাসনিক সহকারী হিসেবে কাজ করতেন। সাও পাওলো পুলিশ যদিও ওই তরুণের পরিচয় প্রকাশ করেনি। তবে পুলিশ এটি নিশ্চিত করেছে, ওই তরুণ একটি অপরাধী গোষ্ঠীর সঙ্গে অবৈধ লেনদেনের মাধ্যমে প্রতারণার কাজ করতেন।

 

ওই তরুণ ব্রাজিলে ‘পিক্স’ নামে পরিচিত একটি অনলাইন ব্যাংক ট্রান্সফার সিস্টেম ব্যবহার করেছিলেন। যার মাধ্যমে দ্রুত ব্যাংক একাউন্ট থেকে টাকা ট্রান্সফার করা যেত।

 

সাও পাওলো পুলিশ তদন্তের পর ওই প্রতারক চক্রের আঞ্চলিক বিভাগের বিশেষ এজেন্টদের গ্রেপ্তার করে। যারা নেইমারসহ বেশ কয়েকজন বড় গ্রাহকের টাকা সরিয়েছেন।

 

চখ/আর এস

এই বিভাগের আরও খবর