chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

করোনা নিয়ে ঢাকা থেকে পালিয়ে চট্টগ্রামে আটক

ঢাকা থেকে করোনা নিয়ে পালিয়ে আসা ৪৭ বছর বয়সী রোগীকে চট্টগ্রামে  আটক করা হয়েছে। আটকের পর তাকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং তার সঙ্গে থাকা আরও ৩ জনসহ চান্দগাঁও এলাকার একটি বাড়িও লকডাউন করে দিয়েছে পুলিশ। ঢাকার ইউনাইটেড হাসপাতাল থেকে পালিয়ে যান ওই রোগী।

এ বিষয়ে নগরীর চাঁন্দগাও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আতাউর রহমান খন্দকার জানান, হৃদরোগের কথা বলে ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছিলেন এই রোগী। পরবর্তীতে নমুনা পরীক্ষা শেষে গত সোমবার তার করোনাভাইরাস শনাক্ত হয়। এরপর তাকে ঢাকায় করোনা রোগীদের জন্য বিশেষায়িত হাসপাতালে পাঠানোর ব্যবস্থা হলে রোগী তার ২৭ বছর বয়সী শ্যালক এবং শ্যালকের বন্ধুকে নিয়ে প্রাইভেট কারযোগে পালিয়ে যায়। রোগীর পক্ষ থেকে ইউনাইটেড হাসপাতালে দেয়া হয় খিলগাঁও এলাকার ঠিকানা। কিন্ত পুলিশের অনুসন্ধানে বের হয়ে আসে সে ঠিকানা ভুয়া।

পরে পুলিশ তাদের মোবাইল নাম্বার ট্র্যাক করে বুঝতে পারে ঢাকা থেকে চট্টগ্রামমুখী গেছেন তারা। প্রযুক্তি ব্যবহার করে তাদের বহনকারী গাড়িও পুলিশ শনাক্ত করে। ফেনীতে ব্যারিকেড দিয়ে আটক করা হয় ৪ জনকেই।

কড়া নিরাপত্তা ব্যবস্থার মধ্য দিয়ে পুলিশ পাহারায় ওই রোগীকে প্রথমে চট্টগ্রামের জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। প্রাইভেট কারের চালকসহ বাকি স্বজনদের চান্দগাঁও এলাকার বাসায় রেখে সেটি লকডাউন করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এমনকি ৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে পরীক্ষার জন্য।

এই বিভাগের আরও খবর