chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নিয়োগ দেবে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি

ডেস্ক নিউজঃ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অধীন ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন।

চাকরির ধরণ: সরকারি

পদের নাম: সহকারী প্রকৌশলী (মেকানিক্যাল), সহকারী প্রকৌশলী (সিভিল), সহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল), সহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল), সহকারী প্রকৌশলী (সিএসই) (আইসিটি), সহকারী প্রকৌশলী (মেটেরিয়ালস অ্যান্ড মেটালারজিক্যাল), সহকারী প্রকৌশলী (স্থাপত্য) ও নিরীক্ষা ও হিসাবরক্ষণ কর্মকর্তা।

পদসংখ্যা: ১৩ জন।

শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে পদসংশ্লিষ্ট বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। সকল পদের জন্য প্রার্থীর ন্যূনতম সিজিপিএ ৩.০০ (৪.০০ স্কেলে) থাকতে হবে। ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে।

বেতন: সকল পদে কোম্পানির বেতন স্কেল (গ্রেড-৯) অনুযায়ী বেতন-ভাতা দেওয়া হবে।

আবেদনের প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরম পূরণ করে আবেদনপত্র ডাকযোগে বা কুরিয়ারের মাধ্যমে পাঠাতে হবে। এই লিংক থেকে আবেদন ফরম ডাউনলোড করতে হবে। খামের ওপরে বাম দিকে পদের গ্রুপের নাম এবং নিয়োগ বিজ্ঞপ্তি-৫এন ২ উল্লেখ করতে হবে। আবেদনপত্রের সঙ্গে নিজ ঠিকানা সংবলিত ৯ ইঞ্চি বাই ৪ ইঞ্চি আকারের ফেরত খামে ১০ টাকার ডাকটিকিট যুক্ত করে নিম্নোক্ত ঠিকানায় পাঠাতে হবে-

ঠিকানা: ব্যবস্থাপনা পরিচালক, ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড, প্রবাসী কল্যাণ ভবন, লেভেল-১৪, ৭১-৭২ পুরাতন এ্যালিফেন্ট রোড, ইস্কাটন গার্ডেন, ঢাকা-১০০০।

আবেদনের শেষ তারিখ: ১৬ মার্চ, ২০২২।

সূত্র: www.dmtcl.gov.bd

সিশা/চখ