chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হারালেন নোরা!

ডেস্ক নিউজ: কোমর দুলিয়ে বেশ জনপ্রিয়তা অজূন করেছেন ভারতের জনপ্রিয় বেলি ডান্সার নোরা ফাতেহি। তিনি সবসময় সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে সরব থাকেন। এবার হারালেন তার ইনস্টাগ্রাম আইডি।

নোরার এ খবরে অনুতপ্ত ভক্তরা, নেট পাড়ার চর্চিত খবর ছিল তবে কী নোরা ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট  হারালেন নাকি নোরা নিজেই ডিলিট করে দিলেন?  ক্রমশই ফ্যানেদের মনে জাগছিল প্রশ্ন। শোনা যাচ্ছিল নোরা নাকি ইনস্টা অ্যাকাইন্ট ডিঅ্যাক্টিভ করে দিয়েছেন। এ খবর শোনে অনেকে প্রশ তুলেন, কিন্তু কেন? রাত বাড়তেই প্রকাশ্যে এল সত্যি।

নোরা তার অ্যাকাউন্ট ডিলিউট করেননি। ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, আচমকাই নোরার আইডি হ্যাকড হয়ে যায়।  আর এই কারণেই, দেখা যাচ্ছিল না কোনো পোস্ট।  ইনস্টাগ্রাম বিভাগে অভিযোগ করার পরেই নোরা আবারও ফিরে পেয়েছেন তার অ্যাকাউন্ট। সেই সঙ্গে  অক্ষত আছে সব ছবি, পোস্ট। জ্বলজ্বল করছেন তার ৩৭.৬ মিলিয়র অনুরাগীর সংখ্যাও।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) রতে আইডি পেয়েই নোরা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ডে দিয়ে তাতে লিখেন, ‘দুঃখিত বন্ধুরা! আমার ইনস্টাগ্রামে একটি হ্যাক করার চেষ্টা করা হয়েছিল! সকাল থেকে কেউ আমার অ্যাকাউন্টে প্রবেশ করার চেষ্টা করছে! আমাকে ইনস্টাগ্রাম সহযোগিতা করে আমার অ্যাকাউন্ট ফিরিয়ে দিয়েছে। এ জন্য ইনস্টাগ্রাম টিমকে ধন্যবাদ।’

নচ/চখ

এই বিভাগের আরও খবর