chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কোতোয়ালীতে ৪৯০০ পিস ইয়াবাসহ ৩ কারবারি আটক

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানাস্থ আলকরন মোড় থেকে ৩ মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৪ হাজার ৯শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, নগরীর ডবলমুরিং থানার ১৪৪নং পাঠানটুলী, কোরবান আলী সওদাগার বাড়ীর মৃত আবুল বাশারের ছেলে মো. আরশাদ (৪০), আনোয়ারা উপজেলার বৈরাগ ইউনিয়নের গুয়াপঞ্চক কাজী বাড়ির কাজী বজলুর রহমানের ছেলে কাজী মো. কায়ছার (৩৬), ও একই উপজেলার হাইলধর লিয়াকত বাড়ির মৃত সাইফুদ্দিনের ছেলে মো. আরমান উদ্দিন (২২)।

পুলিশ জানায়, তাদের কাছে গোপন তথ্য আসে আলকরন মোড়ে কয়েকজন মাদক ব্যবসায়ি ইয়াবা বিক্রির উদ্দ্যেশে অবস্থান নিয়েছে। এমন খবরে গতকাল বৃহস্পতিবার বিকেল সোয়া ৪টার সময় অভিযান চালিয়ে তিনজনকে হাতেনাতে আটক করতে সক্ষম হয়।

এসময় তাদের দেহ তল্লাশী করে ৪ হাজার ৮শ পিস ইয়াবা পাওয়া যায়। পরে জিজ্ঞাসাবাদে কাজী মো. কায়ছারের বাড়িতে আরো ইয়াবা থাকার তথ্য পাই। কায়সারের বাড়িতে অভিযান চালিয়ে গোডাউনের ভিতরে টেবিলের ড্রয়ারে রাখা আরো ১শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তথ্যটি নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দীন, পিপিএম। তিনি বলেন, আনায়োরা থেকে এসব ইয়াবা কমদামে সংগ্রহ করে নগরীতে খুচরায় বেশী মূল্যে বিক্রির উদ্দেশ্যে আটককৃতরা আলকরন মোড়ে অবস্থান নেওয়ার কথা স্বীকার করেছে।

তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের পর প্রত্যেককে আদালতে প্রেরণ করা হবে। তাছাড়া ইয়াবা কারবারে তাদের সাথে আর কেউ সম্পৃক্ত আছে কিনা তা জানার চেষ্টা চলছে বললেন ওসি।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর