chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নিজ বাড়িতেই মিলল ব্যবসায়ীর গলা কাটা লাশ

জেলা-উপজেলা ডেস্ক : কুমিল্লা নগরীর নুরপুর চৌমুহনী এলাকায় নিজ বাড়িতেই পড়ে ছিল গোলাম রাফি সারোয়ার নামে ৩০ বছর বয়সী এক ব্যবসায়ীর গলা কাটা লাশ।

রবিবার (৩০ জানুয়ারি) রাতে কুমিল্লা মহানগরের নূরপুর এলাকায় হত্যাকান্ডটি ঘটে। আজ সোমবার (৩১ জানুয়ারি) সকালে নিজবাড়ি থেকে রক্তাক্ত মরদেহটি উদ্ধার করেছে পুলিশ।

নিহত গোলাম রাফি সারোয়ার (৩০) নগরীর নূরপুর এলাকার মৃত আনোয়ার হোসেনের ছেলে।

জানা গেছে, আগের দিন রাতে মা সৈয়দা আক্তারকে এক আত্মীয়ের বাসায় দিয়ে এসেছিলেন। পরদিন রাতে বাড়ি ফিরে ঘরের দরজায় তালা ঝুলতে দেখেন মা। তালা খুলে ভেতরে ঢুকে দেখতে পান তার ছেলের রক্তাক্ত মরদেহ পড়ে আছে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, রাফির ওই এলাকায় একটি মোবাইল ব্যাংকিংয়ের দোকান ছিলো। ঘটনা দিন রাফি বাসায় একাই ছিলেন।

তার মা বাড়ি ফিরে ছেলের লাশ দেখে পুলিশকে খবর দিলে রবিবার রাত সোয়া ১০টার সময় ঘটনাস্থলে পৌছে যুবকের রক্তাক্ত মরদেহটি উদ্ধার করা হয়। ঘটনাস্থলে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ কাজ করছে জানিয়ে বিস্তারিত পরে জানানো হবে বললেন ওসি।

নিহত রাফির জেঠাতো ভাই সাকিব বলেন, ‘জেঠি আম্মা ঘরে ঢুকে রাফি ভাইয়ের লাশ দেখে আমাকে কল দিলে পরে আমি সকল স্বজনদের জানায়। পুলিশকেও খবর দেওয়া হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সোহান সরকার বলেন, ঘটনাস্থলে আছি। আমরা প্রাথমিক তদন্ত করে লাশ কুমিল্লা মেডিকেলের মর্গে পাঠান।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর