chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সাতকানিয়ায় স্বতন্ত্র-বিদ্রোহী ১৫ প্রার্থীকে বহিস্কার 

ইউপি নির্বাচন

নিজস্ব প্রতিবেদক: দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়ায় দলীয় সিদ্ধান্ত না মেনে নৌকা প্রতীকের বিরুদ্ধে ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করায় ১৫ প্রার্থীকে দল থেকে সাময়িক বহিস্কার করেছে আওয়ামী লীগ।

বুধবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় গণমাধ্যমে পাঠনো এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছে দক্ষিণ জেলা আওয়ামী লীগ।

বহিস্কার হওয়া বিদ্রোহীরা হলেন – চরতী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মাঈনুদ্দীন চৌধুরী, নলুয়া ইউনিয়নে চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের মহিলা বিষয়ক সম্পাদক তসলিমা আবছার ও উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি মিজানুর রহমান, কাঞ্চনা ইউনিয়নের মোহাম্মদ ছালাম, আমিলাইশে মোজাম্মেল হক চৌধুরী, বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য এইচ এম হানিফ, পশ্চিম ঢেমশায় আবদুল মাবুদ সেন্টু, রিদোয়ানুল হক সুমন।

কালিয়াইশে ফেরদৌস চৌধুরী সোহেল, অ্যাডভোকেট আতাউর রহমান, ধর্মপুরে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মোহাম্মদ ইলিয়াস চৌধুরী, বাজালিয়ায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদুল্লাহ চৌধুরী, ছদাহায় কক্সবাজার পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রফিক মাহমুদ চৌধুরী, সোনাকানিয়ায় উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সেলিম উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সদস্য মাষ্টার আবু তাহের।

দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে চট্টলার খবরকে বলেন, নৌকা প্রতীকের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করায় তাদের দল থেকে সাময়িক বহিস্কার করা হয়েছে। একইসঙ্গে স্থায়ীভাবে বহিস্কারের জন্য কেন্দ্রে সুপারিশ পাঠানো হবে। এছাড়াও যারা বিদ্রোহীদের প্রচার-প্রচারণায় অংশ নেবে তাদের বিরুদ্ধেও দলীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর