chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কোতোয়ালীতে ডাকাত চক্রের ৭ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানাধীন বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে সংঘবদ্ধ ডাকাতদল চক্রের সক্রিয় ৭ সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে টিম কোতোয়ালী।

গতকাল মঙ্গলবার (২৫ জানুয়ারি) রাত থেকে বুধবার ভোর পর্যন্ত পৃথক অভিযানে তারা গ্রেফতার হয়। এসময় তাদের কাছ থেকে একটি দেশীয় এলজি, ২ রাউন্ড কার্তুজ ও একটি টিপ ছোরা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃরা হলেন, মো. রকি (২৪), রফিকুল ইসলাম বাপ্পি (২৭), মো. সাইফুল ইসলাম (৩০), মো. তৌহিদুল ইসলাম তপু (২৪), মো. সাহাবুদ্দিন (৩২) ও মো. তাজুল ইসলাম (৩৪)।

বুধবার (২৬ জানুয়ারি) বিকেলে গ্রেফতারের তথ্যটি নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন।

তিনি বলেন, থানায় এক ভুক্তভোগী অভিযোগ করেন গত সোমবার রাতে নগরীর জুবলী রোডে অস্ত্রের ভয় দেখিয়ে সংঘবদ্ধ একটি চক্র তার কাছ থেকে এক লাখ টাকা ছিনিয়ে নিয়েছে।

এম অভিযোগে তদন্ত শুরু করে টিম কোতোয়ালী। চক্রের সদস্যদের অবস্থান নিশ্চিত করার পর মঙ্গলবার রাতে নয়াবাজার ও টাইগারপাসের পলোগ্রাউন্ড এলাকায় অভিযান চালিয়ে এ চক্রের সক্রিয় ৭ সদস্যকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা অভিযুক্ত ব্যক্তির টাকা ছিনিয়ে নেয়ার কথা স্বীকার করেন এবং তাদের কাছ থেকে লুন্ঠিত ২৫ হাজার টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত সকলকে আদালতে প্রেরণ করা হবে জানায় ওসি।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর
Leave A Reply

Your email address will not be published.