chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

টিকা নিতে গিয়ে সড়কেই প্রাণ হারাল ২ শিক্ষার্থী

বিভাগীয় ডেস্ক : করোনা মহামারী থেকে বাঁচতে টিকা নিতে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে পৌছানোর আগেই সড়কে ঝড়ে গেল দশম শ্রেণীতে পড়ুয়া দুই শিক্ষার্থীর প্রাণ। একজন হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

আজ বুধবার (২৬ জানুয়ারি) বেলা ১১টায় বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী উপজেলার বার্থী কলেজের সামনে বাসের সাথে মোটরসাইকেল সংঘর্ষে হতাহতের ঘটনাটি ঘটে।

হতাহত তিনজনই উপজেলার বার্থী মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র বলে জানা গেছে। এরমধ্যে নিহতরা হলেন, মো. অন্তর বেপারী (১৪) ও মো. রেদোয়ান ফকির (১৫)।

আহত হয়েছেন মো. কাইয়ুম হোসেন (১৫)। আশঙ্কাজনক অবস্থায় তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, বেলা ১১টার দিকে একটি মোটরসাইকেলযোগে তিন বন্ধু বার্থী বাজার থেকে টিকা নেওয়ার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাচ্ছিল।

বার্থী কলেজের সামনে পৌঁছলে বরগুনা জেলা সদর থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে আসা বলেশ্বর পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়।

এতে ওই তিন ছাত্র গুরুতর আহত হয়। পরে গৌরনদী হাইওয়ে থানা পুলিশ ও গৌরনদী ফায়ার সার্ভিসের কর্মীরা সেখান থেকে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

তিনজনের অবস্থা গুরুতর হওয়ায় সেখান থেকে তিনজনকেই বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক অন্তর বেপারীকে মৃত ঘোষণা করেন।

গুরুতর আহত মো.রেদোয়ান ফকিরকে ঢাকায় নেওয়ার পথে মারা যায়। চিকিৎসকরা জানিয়েছেন, আহত আরেকজনের অবস্থাও আশঙ্কাজনক।

দুর্ঘটনাস্থল থেকে বাসটি জব্দ করার তথ্য জানিয়ে এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে বললেন গৌরনদী হাইওয়ে থানার সেকেন্ড অফিসার সার্জেন্ট মো. মাহাবুবুর রহমান উজ্জল।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর