chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ই‌কোন‌মিক জো‌নে ছাদ থেকে পড়ে নিহত ঠিকাদা‌র

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের মিরসরাইয়ের বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরে এক ঠিকাদারের মৃত্যু হয়েছে। মর্ডান সিনথেক্স নামের একটি নির্মাণাধীন কারখানার ছাদ থেকে পড়ে তার মৃত্যু হয়।

জানা গেছে গতকাল মঙ্গলবার (২৫ জানুয়ারি) বিকালে দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করালে রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

দুর্ঘটনায় মারা যাওয়া ঠিকাদারের নাম মোহাম্মদ নিরব (৪০)। নিরব ভোলা জেলার লাল মোহন থানার কালমা গ্রামের মোকলেছুর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, মঙ্গলবার বিকাল ৫টার দিকে মর্ডাণ সিনথেক্স কারখানার তৃতীয় তলার ছাদে বিটকো কন্সট্রাকশন লিমিটেডের অধীনে কাজ করার সময় হঠাৎ নিচে পড়ে যায় সাব ঠিকাদার নিরব।

পরে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (মাস্তান নগর হাসপাতাল) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে চমেক হাসপাতালে রেফার্ড করে। এরপর চমেকের ১ নম্বর ওয়ার্ডে ভর্তি করানো হয়। রাত ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

তথ্যটি নিশ্চিত করেছেন জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জহির উদ্দিন। তিনি বলেন, রাতে মরদেহের সুরতহাল প্রতিবেদনের পর ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়। এ ঘটনায় জোরারগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে জানান এ কর্মকর্তা।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর