chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নিজের করা মামলায় বাবুল আক্তারের জামিন নামঞ্জুর

নিজস্ব প্রতিবেদক: স্ত্রী মিতু হত্যার ঘটনায় চট্টগ্রামের পাঁচলাইশ থানায় সাবেক পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের করা নিজের মামলায় করা জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) দুপুরে চট্টগ্রামের মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালত এ আদেশ দিয়েছেন।

এর আগে ৯ জানুয়ারি চট্টগ্রাম অতিরিক্ত চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আবদুল হালিমের আদালত এই মামলায় গ্রেফতার দেখানোর আদেশ দিয়েছিলেন। তবে এ ঘটনায় স্ত্রী মিতুর বাবার দায়ের করা মামলায় কারাগারে রয়েছেন বাবুল আক্তার।

মহানগর পিপি মো. ফখরুদ্দিন চৌধুরী সাংবাদিকদের জানান, স্ত্রী হত্যার পর নিজের মামলায় জামিন চেয়েছিলেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত জামিন আবেদন নামঞ্জুর করেন।

উল্লেখ্য, ২০১৬ সালের ৫ জুন ভোরে নগরের জিইসি মোড়ে কুপিয়ে হত্যা করা হয় মাহমুদা খানম মিতুকে। এ ঘটনায় ঢাকায় অবস্থান করা মিতুর স্বামী বাবুল আক্তার বাদী হয়ে পাঁচলাইশ থানায় মামলা দায়ের করেন। ঘটনার কয়েকদিন পরেই মামলার তদন্তে নতুন মোড় নেয়। একপর্যায়ে আলোচিত এই হত্যাকাণ্ডের সঙ্গে বাবুল আক্তারের সম্পৃক্ততার অভিযোগ করেন তার শ্বশুর।

পাঁচলাইশ থানা পুলিশের পর চট্টগ্রামের ডিবি পুলিশ মামলাটি তদন্ত করে। এর প্রায় তিন বছর তদন্ত করেও অভিযোগপত্র দিতে ব্যর্থ হয়। পরে ২০২০ সালের জানুয়ারিতে আদালতের নির্দেশে মামলা তদন্তের ভার পায় পিবিআই।

২০১৬ সালের ২৪ জুন বাবুল আক্তারকে ঢাকার ডিবি পুলিশের কার্যালয়ে এনে প্রায় ১৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়।

আরকে/জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর