chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাসচাপায় প্রাণ গেল ৪ অটোরিকশা আরোহীর

চট্টলা ডেস্ক : রংপুরের পীরগাছা উপজেলার ১নং কল্যানী ইউনিয়নের নব্দীগঞ্জ বাজারে একটি যাত্রীবাহী বাসের চাপায় অটোরিকশাচালকসহ চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন।

আজ রবিবার (২৩ জানুয়ারি) সন্ধ্যা পৌনে ৭টার দিকে দুর্ঘটনাটি ঘটে। নিহতদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তার নাম পবিত্র নন্দী। তিনি খুলনার পাইকগাছা উপজেলার সদানন্দ নন্দীর ছেলে। বাকিদের পরিচয় জানা যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যা পৌণে ৭টার সময় ঢাকা ছেড়ে আসা লালমনিরহাটগামী মানিক এক্সপ্রেস পরিবহনের একটি যাত্রীবাহী বাস নব্দীগঞ্জ বাজার এলাকায় এলে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে চাপা দেয়।

অটোরিকশায় থাকা যাত্রীরা সড়কে ছিটকে পড়ে। এরমধ্যে ঘটনাস্থলেই চালকসহ তিনজনের মৃত্যু হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে।

গুরুতর আহত আরো দুজনকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সময় পথে আরও একজনের মৃত্যু হয়। এদিকে এই দুর্ঘটনার পর প্রায় পৌনে একঘণ্টা রংপুর-লালমনিরহাট মহাসড়কের যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ পরিস্থিতি স্বাভাবিক করে ।

কল্যাণী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর আলম জানান, পুলিশ বাসটিকে আটক করলেও বাস চালক পালিয়ে গেছেন। দুর্ঘটনায় আহত একজনসহ নিহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রংপুর বিভাগীয় ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক ফরিদ আহমদ চৌধুরী জানান, নিহতদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তার নাম পবিত্র নন্দী। তিনি খুলনার পাইকগাছা উপজেলার সদানন্দ নন্দীর ছেলে। পবিত্র নন্দী একটি ওষুধ কোম্পানির বিতরণ কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর
Leave A Reply

Your email address will not be published.