chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

টিকার সনদ ছাড়া খাবার বিক্রি, জরিমানা গুনলো ৬ প্রতিষ্ঠান

নিজস্ব প্রতিবেদক: করোনা পরিস্থিতিতে সরকার ঘোষিত বিধিনিষেধ না মানা ও গ্রাহকদের টিকা সনদ না দেখে খাবার পরিবেশন করায় ৬ রেস্টুরেন্টকে জরিমানা করেছে চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) ভ্রাম্যমাণ আদালত

রোববার (২৩ জানুয়ারি) নগরীর নাসিরাবাদ ও লালদিঘী এলাকায় এসব রেস্টুরেন্টে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী। এ অভিযানে ২৯ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়া লালদিঘি ও আন্দরকিল্লা এলাকায় ফুটপাতে ব্যবসা করার দায়ে ৬ জনকে ৩৫ হাজার টাকা জরিমানা করে এই আদালত।

চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী বলেন, করোনা ভাইরাস নিয়ন্ত্রণের জন্য সরকার ঘোষিত বিধিনিষেধ না মানায় ও গ্রাহকদের টিকা সনদ না দেখে রেস্টুরেন্টে খাবার পরিবেশন করার অপরাধে তাদের জরিমানা করা হয়েছে। পরবর্তীতে এসব বিষয়ে সচেতন থাকতে তাদের সতর্ক করা হয়েছে।

জরিমানা গুনলো যেসব রেস্টুরেন্ট—

নাসিরাবাদ এলাকার সুলতান ডাইন রেস্টুরেন্টকে ১০ হাজার টাকা, তেরাকোটা রেস্টুরেন্টকে ৫ হাজার টাকা, হোয়াইট রেবিটকে ৫ হাজার টাকা, ক্রেবকে ৫ হাজার টাকা, লালদীঘির পাড় এলাকার নিউ মালঞ্চকে ২ হাজার টাকা ও পড়শী রেস্টুরেন্টকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

জেএইচ/চখ

 

এই বিভাগের আরও খবর