chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আগুনে পুড়ল প্লাস্টিক কারখানা

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের কর্ণফুলী থানাস্থ চরপাথরঘাটা এলাকার একটি প্লাস্টিক কারখানায় আগুন লাগার ঘটনা ঘটেছে। এ ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

ফায়ার সার্ভিসকে আগুন লাগার খবর দেয়া হলেও দমকল বাহিনী ঘটনাস্থলে আসার আগেই স্থানীয়দের সহায়তায় কারখানার শ্রমিকরা আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।

আজ শনিবার (২২ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার সময় চরপাথর ঘাটা ১ নম্বর ওয়ার্ডে শাহ সুমিয়া নগর এলাকার শাহিন এন্টারপ্রাইজ নামে একটি প্লাস্টিক কারখানায় এ অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে।

আগুনের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চরপাথরঘাটা ১নং ওয়ার্ডের ইউপি সদস্য সাইফুদ্দিন মানিক। তিনি বলেন, শনিবার বিকেলে হঠাৎ করে প্লাস্টিকের কারখানাটিতে আগুন লাগে।

কারখানার পাশেই পুকুর থাকাতে স্থানীয়দের সহায়তা নিয়ে কারখানার শ্রমিকরা ৩০ মিনিটের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আগুন লাগার কারণ জানা না গেলেও এ ঘটনায় ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করছেন কারখানাটির মালিক তাহের আহম্মেদ।

ফায়ার সার্ভিসের বরাত দিয়ে অগ্নিকাণ্ডের ঘটনাটি সিগারেটের আগুন থেকে হতে পারে বলে ধারণা করছেন কর্ণফুলি থানার উপ পরিদর্শক (এসআই) জাফর আহমদ।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর