chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আনোয়ারা সড়কেই প্রাণ গেল ছাত্রলীগ কর্মীর!

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের আনোয়ারাতে সড়ক দুর্ঘটনায় চরপাথরঘাটা ইউনিয়ন ছাত্রলীগের কর্মী মো. আরমান হায়দারের মৃত্যু হয়েছে। একই ঘটনায় আরো দুজন বাইক আরোহী গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে।

শুক্রবার (২২ জানুয়ারি) রাত সাড়ে ১২ টার সময় আনোয়ারা-বাঁশখালী পিএবি সড়কের তৈলারদ্বীপ এলাকায় বাস ও মোটর সাইকেলের সংঘর্ষে হতাহতের ঘটনাটি ঘটে।

নিহতের নাম মো. আরমান হায়দার। সে কর্ণফুলী উপজেলা চরপাথরঘাটা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মাদ্রাসা পাড়াস্থ মরহুম জরিপ আলী বাড়ির লোকমান হায়দার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাঁশখালীতে একটি বিয়ের অনুষ্ঠানে দাওয়াত খেয়ে তিন বন্ধু মোটরসাইকেল ( চট্টমেট্রো-ল ১৩-০৯৫৫) নিয়ে কর্ণফুলীর দিকে যাচ্ছিলেন।

আনোয়ারা-বাঁশখালী পিএবি সড়কের তৈলারদ্বীপ এলাকায় পৌছালে যাত্রীবাহী বাস (চট্টমেট্রো-জ ০৫-০২৯১) সাথে তাদের আরোহীত বাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই নিহত হয়েছে বাইক আরোহী মো. আরমান।

একই ঘটনায় গুরুতর আহত আরো দুজন বাইক আরোহীতে স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করে।

আজ শনিবার (২২ জানুয়ারি) দুপুরে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন আনোয়ারা থানার ওসি এসএম দিদারুল ইসলাম সিকদার। তিনি জানান, রাতে সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আনোয়ারা থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছে।

এসময় ঘটনাস্থল থেকে যাত্রীবাহি বাসচাপায় মারা যাওয়া এক তরুণের মরদেহ উদ্ধার করা হয়। তাছাড়া অপর দুই আরোহীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হয়।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর