chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বায়েজিদ লিংক রোডে গাড়ির ধাক্কায় নিহত পথচারী

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের বায়েজিদ-ফৌজদারহাট লিংক রোডে সড়ক দুর্ঘটনায় এক পথচারী নিহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহতের নাম মো. টিটু। বয়স ৩২। একই ঘটনায় রোহান নামে আরো এক পথচারী আহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সন্ধ্যা ৭টার সময় লিংক রোডের ২নং ব্রীজ এলাকার বেঙ্গল গেইট নামক স্থানে প্রাইভেটকারের ধাক্কায় তার মৃত্যু হয়েছে।

নিহত টিটু সীতাকুণ্ড উপজেলার ফকিরহাট এলাকাস্থ কালুশাহ মাজার সংলগ্ন মিলন কন্ট্রাক্টরের বাড়ির মো. সামশু মিয়ার ছেলে এবং গুরুতর আহত মো. রোহানকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীদের বরাতে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার সময় রোহান ও টিটু লিংক রোডের ওই সড়কে রাস্তা পার হচ্ছিলেন। এসময় দ্রুতগতির একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে দুজনকে ধাক্কা দেন।

এতে দুজনই গুরুতর আহত হয়। স্থানীয়রা দুজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত সহকারী উপপরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার জানিয়েছেন, বায়েজিদ লিংক রোডে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত দুজন পথচারীকে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চমেক হাসপাতালে নিয়ে আসে স্থানীয়রা।

এসময় হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক টিটু নামে এক পথচারীকে মৃত ঘোষণা করেন। অপর পথচারী মোহাম্মদ রোহানকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সীতাকুণ্ড থানার ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির পরিদর্শক তৌহিদুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিয়ন্ত্রণ হারিয়ে দুজনকে আহত করার পর প্রাইভেটকারটি ওয়াকওয়ের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে যায়।

তবে ঘটনার পরপর প্রাইভেটকার চালক পালিয়ে গেলেও পরে সীতাকুণ্ড এলাকা থেকে আশরাফুল আলম অভি নামে এ চালককে আটক করা হয়েছে। এর আগে ঘটনাস্থল থেকে কারটি জব্দ করা হয়েছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর