chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

হত্যাকাণ্ডের সাত বছর পর সন্ত্রাসী জাশেদ গ্রেফতার

চট্টলা ডেস্ক:প্রায় সাত বছর আগে চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় মাহাবুব হত্যাকাণ্ডের পলাতক আসামি মো. জাশেদ মিয়া চৌধুরী (৪৭) ওরফে সন্ত্রাসী জাশেদকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় নগদ টাকাসহ বিভিন্ন সরঞ্জাম জব্দ করে।

বুধবার(১৯ জানুয়ারি) দুপুরে ফেনীর মহিপাল এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের একটি যাত্রীবাহী বাস থেকে গ্রেফতার করে। সে রাঙ্গুনিয়া উপজেলার পেয়ার মোহাম্মদ চৌধুরীর বাড়ির মো. আব্দুল মান্নান চৌধুরীর ছেলে।

র‌্যাব জানায়, ২০১৪ সালে ১৬ নভেম্বর রাঙ্গুনিয়ার ইসলামপুরে গলাচিপা এলাকায় দোকান থেকে মাহাবুবকে দুর্বৃত্তরা তুলে নিয়ে যায়। এরপর তাকে ছুরিকাঘাতে আহত করে। এক পর্যায়ে মাথার পেছনে হক স্ট্রিক দিয়ে জখম করে পায়ের গোড়ালী কেটে দেয়। সর্বশেষ মৃত্যু নিশ্চিত করতে মাথায় গুলি করে।

জাশেদকে গ্রেফতারের পর র‌্যাব আরও জানায়, এলাকায় আধিপত্য বিস্তার, কাঠ ও বালু ব্যবসার বিরোধের জেরে মাহবুবকে পরিকল্পিতভাবে বাড়ি থেকে তুলে নিয়ে ঠান্ডাছড়ি এলাকায় খুন করা হয়। নৃশংস হত্যাকাণ্ডের পর ভুক্তভোগীর স্ত্রী ওই বছরের ২১ নভেম্বর থানায় মামলা করে। হত্যাকাণ্ডের পর গা ঢাকা দেয় জাশেদ। এরপর থেকে ছায়াতদন্তের নামে র‌্যাব। তদন্তের এক পর্যায়ে গতকাল ঢাকা থেকে চট্টগ্রামে আসার পথে জাশেদকে গ্রেফতার করে র‌্যাব।

র‌্যাব-৭ সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার সন্ত্রাসী জাশেদ হত্যাকাণ্ডে সম্পৃক্ত থাকার বিষয়টি স্বীকার করেছেন।  এর আগেও তার বিরুদ্ধে রাঙ্গুনিয়া থানায় ডাকাতি, চাঁদাবাজি এবং সন্ত্রাসী কার্যক্রমে জড়িত থাকায় চারটি মামলা রয়েছে। তাকে থানয় পাঠানো হয়েছে।

 

আরকে/চখ

এই বিভাগের আরও খবর