chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ব্রাভো-নারিনরা এখন ঢাকায়

খেলাধুলা ডেস্ক : আগামী ২১ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া বিপিএলে এবার তারার মেলা নেই বললেই চলে। যারা আগ্রহ দেখিয়েছেন তাদের দিয়েই দুধের স্বাদ ঘোলে মেটানোর মতো অবস্থা।

সেই বিচারে ডোয়াইন ব্রাভো আর সুনিল নারিন বড় নাম। নিজ দলের হয়ে খেলতে ঢাকায় পা রেখেছেন তারা। তাদের সঙ্গে এসেছেন অখ্যাত ইংলিশ জ্যাক লিনটন।

ফরচুন বরিশালের হয়ে খেলবেন সুনিল নারিন ও ডোয়াইন ব্র্যাভো। এসেই দলকে চ্যাম্পিয়ন করার ঘোষণা দিয়েছেন ব্র্যাভো। তিনি বলেন, হ্যালো ভক্তরা। চ্যাম্পিয়ন চলে এসেছে। দেখা হবে বিপিএলে। ফরচুন বরিশাল চমক দেখাবে। প্রস্তুত থাকো শিরোপা উদযাপনের জন্য।

এছাড়া বরিশালের আরেক ক্রিকেটার জ্যাক লিনটট বলেন, আমি খুবই এক্সাইটেড। ফরচুন বরিশাল দারুণ একটা দল। প্রথমবারের মত এখানে খেলতে এসেছি। আশা করছি জার্নিটা স্মরণীয় হয়ে থাকবে।

বরিশালের বড় নাম সাকিব আল হাসান। মাঠে অনুশীলন শুরু করে দিয়েছেন বাংলার জান। সঙ্গে আছেন মুজিবুর রহমান-আলজারি জোসেফের মত তারকারা। ‘ইউনিভার্সাল বস’ ক্রিস গেইলের সময়টা ভালো না কাটলেও টি-টোয়েন্টিতে তার সামর্থ্য সবারই জানা।

আগামী ২১ জানুয়ারি চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ম্যাচ দিয়ে বিপিএল শুরু করবে ফরচুন বরিশাল।

এদিকে ভালো মানের ক্রিকেটার নেই নেই করেও দলটা একেবারে খারাপ হয়নি সিলেট সানরাইজার্সের। সিলেট সানরাইজার্সের কোচ হুলিয়ান উডও বাংলাদেশে এসেছেন। এছাড়া দলের সঙ্গে যোগ দিয়েছেন প্রোটিয়া ব্যাটসম্যান কলিন ইনগ্রাম।

কেসরিক উইলিয়ামস, রবি বোপারা, লেন্ডল সিমন্স তাদের বড় নাম। তাসকিন-মিঠুন-সৈকতদের নিয়ে দেশি সংযোজনও খারাপ না। লড়াই করার মতো পুঁজি যে দলে আছে তা বেশ ভালোই জানা কোচ হুলিয়ান উডের।

সিলেটের কোচ হুলিয়ান উড বলেন, আমাদের দলটা বেশ শক্তিশালী। ভালো মানের বিদেশি ক্রিকেটার আছে। স্থানীয়রাও প্রস্তুত আস্থার প্রতিদান দিতে। প্রস্তুতিটা ভালো হলে দারুণ কিছু হবে বলে আশা করছি।

এদিকে, সিলেটের ক্রিকেটার কলিন ইনগ্রাম বলেন, প্রায় ১০ বছর পর বাংলাদেশ এলাম। এর মাঝে অনেক কিছুই পরিবর্তন হয়েছে। আশা করছি আমার অভিজ্ঞতা দিয়ে দলকে ভালো কিছু উপহার দিতে পারবো। আগামী ২২ জানুয়ারি কুমিল্লার প্রতিপক্ষ হয়ে মিশনে নামবে সিলেট সানরাইজার্স।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর